সিলেটে আরো ১ জনের মৃত্যু, আক্রান্ত ১০০

প্রকাশিত: ৩:০৬ অপরাহ্ণ, |                          

সিলেটে প্রতিদিন পাল্লা দিয়ে বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা ও মৃত্যুর সংখ্যা। গত ২৪ ঘন্টায় সিলেট অঞ্চলে করোনা আক্রান্ত হয়েছেন আরও ১০০জন। আর সুস্থ হয়েছেন ৯৫জন। একই সময়ে করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন আরও একজন।

মঙ্গলবার (৬ এপ্রিল মার্চ) স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. সুলতানা রাজিয়া এ তথ্য জানান।

স্বাস্থ্য অধিদপ্তরের সূত্রে জানা যায়, গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত ১০০জনের মধ্যে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে ১৪, সিলেটে ৬৯, সুনামগঞ্জে ১, হবিগঞ্জে আরও ১৬জন বাসিন্দা।এরমধ্যে ৭৩জন সিলেটের বাসিন্দা।

এ নিয়ে সিলেটে করোনা আক্রান্তের সংখ্যা গিয়ে দাঁড়ালো ১৭ হাজার ৮৯৬ জন। এর মধ্যে সিলেট জেলায় ১১ হাজার ১২৬ জন। এছাড়া সুনামগঞ্জে ২ হাজার ৬০৯জন, হবিগঞ্জে ২ হাজার ৮৫জন ও মৌলভীবাজারে ২ হাজার ৭৬ জন।

একই সময়ে করোনা থেকে সুস্থ হয়েছেন আরও ৯৫জন। এনিয়ে সিলেট অঞ্চলে সুস্থের সংখ্যা গিয়ে দাঁড়ালো ১৬ হাজার ৪২৫ জন করোনাভাইরাসে আক্রান্ত রোগী সুস্থ হয়েছেন। এর মধ্যে সিলেট জেলায় ১০ হাজার ২৬৮ জন, সুনামগঞ্জের ২ হাজার ৫৩৮ জন, হবিগঞ্জের ১ হাজার ৬৯৫ জন এবং মৌলভীবাজার জেলার ১ হাজার ৯২৪ জন।

করোনাভাইরাসে আক্রান্ত ২২৫ জন রোগী সিলেট জেলার বিভিন্ন হাসপাতালে ভর্তি রয়েছেন। এরমধ্যে সিলেট জেলায় ২২০ জন, হবিগঞ্জের হাসপাতালে ২ জন এবং মৌলভীবাজারের হাসপাতালে ৩ জন চিকিৎসাধীন রয়েছেন।

সিলেট অঞ্চলে করোনায় আক্রান্ত হয়ে এ পর্যন্ত ২৯৩ জনের মৃত্যু হয়েছে। গত ২৪ ঘণ্টায় আইসোলেশন থেকে ছাড় পেয়েছেন ৩৬জন ও আইসোলেশনে চিকিৎসাধীন আছেন আরও ৫৬জন।