SylhetNewsWorld | সিলেটে গত একদিনে করোনাক্রান্ত ৫০, সুস্থ ২৪ - SylhetNewsWorld
সর্বশেষ

সিলেটে গত একদিনে করোনাক্রান্ত ৫০, সুস্থ ২৪

  |  ১৪:৩৬, এপ্রিল ০৪, ২০২১

সিলেটে গত ২৪ঘন্টায় করোনা আক্রান্ত হয়েছেন আরও ৫০জন। একই সময়ে সুস্থ হয়ে উঠেছেন ২৪ জন। তবে এই সময়ে নতুন করে আক্রান্ত হয়ে কেউ মারা যাননি।

রোববার (৪ এপ্রিল) সকালে স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. সুলতানা রাজিয়া স্বাক্ষরিত কোভিড-১৯ কোয়ারেন্টিন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদন থেকে এ তথ্য জানানো হয়।

এদিকে গত ২৪ ঘণ্টায় সিলেট অঞ্চলে আক্রান্ত হওয়া ৫০ জনের মধ্যে ৪০ জনই সিলেট জেলার বাসিন্দা। এছাড়া সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আরও ১০ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়।

নতুন করে সিলেট অঞ্চলে করোনায় আক্রান্তদের নিয়ে এই সংখ্যা গিয়ে দাঁড়ালো ১৭ হাজার ৭১৩ জনে। তাদের মধ্যে সিলেট জেলায় ১০ হাজার ৯৭৯ জন, সুনামগঞ্জে ২ হাজার ৬০৮ জন, হবিগঞ্জ জেলায় ২ হাজার ৬৯ জন ও মৌলভীবাজারে ২ হাজার ৫৭ জন।

একইদিনে সিলেট অঞ্চলে নতুন করে আরও ২৪ জন করোনাভাইরাস থেকে সুস্থ হয়ে উঠেছেন। তাদের মধ্যে ২১ জন সিলেট জেলার বাসিন্দা এবং বাকি ৩ জন সুনামগঞ্জ জেলার। এনিয়ে সিলেট অঞ্চলে সুস্থ হওয়াদের সংখ্যা গিয়ে দাঁড়ালো
১৬ হাজার ২৫৪ জন। তাদের মধ্যে সিলেট জেলায় ১০ হাজার ১০০ জন, সুনামগঞ্জে ২ হাজার ৫৩৫ জন, হবিগঞ্জ জেলায় ১ হাজার ৬৯৫ জন ও মৌলভীবাজারে ১ হাজার ৯২৪ জন।

অন্যদিকে গত ২৪ঘন্টায় কেউ করোনায় মারা না যাওয়া মৃত্যুর সংখ্যা অপরিবর্তী রয়েছে। সিলেট অঞ্চলে এ পর্যন্ত করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন ২৯১ জন। তারমধ্যে সিলেট জেলার ২২৪ জন, সুনামগঞ্জে ২৬ জন, হবিগঞ্জে ১৭ জন এবং মৌলভীবাজারের ২৪ জন।

সিলেটের চারজেলা মিলে ১৭৮ জন করোনা আক্রান্ত রোগী হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। যাদের ১৭৪ জনই সিলেট জেলার বিভিন্ন হাসপাতালে, হবিগঞ্জে একজন ও ৩ জন মৌলভীবাজারে চিকিৎসা নিচ্ছেন।

এছাড়া গত ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে ৩৮ জনকে নতুন করে কোয়ারেন্টিনে পাঠানো হয়েছে। যাদের সকলেই সিলেট জেলায়।

এ বিভাগের অন্যান্য সংবাদ