SylhetNewsWorld | সিলেটে সৎ মা, ভাই-বোনকে কুপিয়ে হত্যা, ঘাতক আটক - SylhetNewsWorld
সর্বশেষ
 প্রবাসী কল্যাণ মন্ত্রীকে গ্রীস আওয়ামী লীগের সংবর্ধনা পাঁচদিনের সফরে প্রবাসী কল্যাণ মন্ত্রী গ্রিসে পাঁচদিনের সফরে প্রবাসী কল্যাণ মন্ত্রী গ্রিসে স্পেনে বাংলাদেশী শিশুরা স্পানিশ ক্লাবে ক্রীড়া নৈপূণ্য প্রদর্শন করছে বেগম জিয়ার রোগমুক্তির কামনায় কোকো স্মৃতি সংসদ ইউরোপের দোয়া এনআরবি ব্যাংকের ভাইস চেয়ারম্যান মোঃ জামিল ইকবাল দেশের দ্বিতীয় সর্বোচ্চ করদাতা নির্বাচিত স্পেনে স্থানীয় সাংবাদিকদের সাথে নির্বাচন কমিশনের মতবিনিময় সভা মাদ্রিদে গাজীপুর এসোসিয়েশনের নতুন কমিটি গঠন স্পেনে নির্বাচন কমিশনার খোরশেদ আলম মজুমদার, সদস্য সচিব মোঃ দুলাল সাফা বাংলাদেশ এসোসিয়েশন ইন স্পেনের নির্বাচন কমিশন গঠন

সিলেটে সৎ মা, ভাই-বোনকে কুপিয়ে হত্যা, ঘাতক আটক

  |  ১৫:১১, ফেব্রুয়ারি ১৯, ২০২১

সিলেট শহরতলীর শাহপরান এলাকায় মা ও দুই অবুঝ সন্তানকে কুপিয়ে হত্যা করেছে সৎ ছেলে। বৃহস্পতিবার গভীর রাতে এ ঘটনা ঘটে। পুলিশ তাৎক্ষণিক অভিযান চালিয়ে ঘাতক আবারকে গ্রেপ্তার করেছে। নিহতরা হলেন- মা রুবিয়া বেগম এবং তার ৯ বছরের মেয়ে তাহা ও ৫ বছরের ছেলে তাহসান। তাদের মূল বাড়ি সিলেটের বিয়ানীবাজার উপজেলায়, শহতলীর শাহপরানের বিআইডিসি এলাকায় বসবাস করছেন।

শাহপরান থানায় ওসি সৈয়দ আনিসুর রহমান জানিয়েছেন- মধ্যরাতে সৎ ছেলে আবার ছুরি দিয়ে তার সৎ মা, বোন ও সৎ ভাইকে কোপায়। এতে ঘটনাস্থলেই মা ও বোন মারা যান। আর আহত অবস্থায় তার সৎ ভাই তাহসনাকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ভোরে মারা যায় তাহসানও।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আবাদ বলেছে, তার নিজের মা বিয়ানীবাজারে থাকে। তার বাবা সৎমাকে নিয়ে শাহপরান এলাকায় থাকে। কয়েক মাস আগে দোকান দেখাশোনার জন্য তার বাবা তাকে এখানে আনে। কিন্তু বিষয়টি তার সৎমা পছন্দ করেনি। কয়েক দিন ধরে সৎমায়ের আচরণে ক্ষিপ্ত হয়েই সে তাদের ওপর হামলা চালায়। শুধু হত্যা করেই ক্ষ্যান্ত হয়নি আবাদ, লাশগুলো পুড়িয়ে ফেলার চেষ্টাও করে সে।

এ বিভাগের অন্যান্য সংবাদ