সর্বশেষ
 গ্রিসে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল সাবান মিয়ার সাবেক ছাত্রদল নেতা আলী চৌধুরীর বাসায় সন্ত্রাসী হামলা ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন সাবেক ছাত্রনেতা জহির উদ্দিন ইমন জিএসসি ইউকের উদ্দ্যোগে সুনামগঞ্জে “ঈদ স্মাইল প্রজেক্ট” এর নগদ অর্থ বিতরণ তাহিরপুরে হাজী আব্দুল অদুদ-র পরিবারের পক্ষ থেকে ঈদ উপহার সামগ্রী বিতরণ এন.আর.বি ব্যাংক লিঃ এর মোঃ জামিল ইকবাল ও পরিচালক জাহেদ ইকবাল এর ঈদ উপহার বিতরণ স্পেনে কোথায় কখন ঈদুল ফিতরের জামাত হবে জিএসসি ইউকের উদ্দ্যোগে জগন্নাথপুরে “ঈদ স্মাইল প্রজেক্ট” এর নগদ অর্থ বিতরণ নকশী বাংলা ফাউন্ডেশন সিলেটের ইফতার ও দোয়া মাহফিল সাবেক সাংসদ দিলদার হোসেন সেলিম এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন এম আসকির আলী

ভোলাগঞ্জ থেকে ডাকাত সরদার ইকবাল গ্রেফতার

  |  ১৪:৫৭, ফেব্রুয়ারি ০৯, ২০২১

সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলার ভোলাগঞ্জ ক্রাশার মিলে ডাকাতি করার সময় ডাকাত সরদার ইকবাল হোসেন (২৬) কে গ্রেফতার করা হয়েছে । সে ভোলাগঞ্জ গুচ্ছগ্রামের আপ্তাব মিয়ার ছেলে।

সোমবার দিবাগত রাতে ভোলাগঞ্জ ১০নং এলাকার সুলাইমান ও জালাল মিয়ার ক্রাশার মিলে ডাকাতি করতে যায় ইকবাল হোসেনসহ ৪-৫ জন ।এ সময় ক্রাশার মিলের ম্যানাজার ও আশপাশের লোকজন তাদের ধাওয়া করে ইকবাল হোসেনকে ধরলে ও বাকিরা পালিয়ে যায়।পরে তারা ইকবাল হোসেনকে কোম্পানীগঞ্জ থানায় হস্তান্তর করেন।এর আগে ও সে চুরি ও ডাকাতির দায়ে বেশ কয়েকবার জেল হাজতে গিয়েছিল।

কোম্পানীগঞ্জ থানার এস আই আনোয়ার হোসেন জানান, ভোলাগঞ্জ ১০নং এরিয়া থেকে ডাকাতির সময় স্থানীয় লোকজন তাকে ধরে ওসি স্যারের নির্দেশে থানায় হস্তান্তর করেন।তার বিরুদ্ধে কোম্পানীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে । মামলা নং ৮ (০২)২১।

এ বিভাগের অন্যান্য সংবাদ