SylhetNewsWorld | ভোলাগঞ্জ থেকে ডাকাত সরদার ইকবাল গ্রেফতার - SylhetNewsWorld
সর্বশেষ
 পাঁচদিনের সফরে প্রবাসী কল্যাণ মন্ত্রী গ্রিসে পাঁচদিনের সফরে প্রবাসী কল্যাণ মন্ত্রী গ্রিসে স্পেনে বাংলাদেশী শিশুরা স্পানিশ ক্লাবে ক্রীড়া নৈপূণ্য প্রদর্শন করছে বেগম জিয়ার রোগমুক্তির কামনায় কোকো স্মৃতি সংসদ ইউরোপের দোয়া এনআরবি ব্যাংকের ভাইস চেয়ারম্যান মোঃ জামিল ইকবাল দেশের দ্বিতীয় সর্বোচ্চ করদাতা নির্বাচিত স্পেনে স্থানীয় সাংবাদিকদের সাথে নির্বাচন কমিশনের মতবিনিময় সভা মাদ্রিদে গাজীপুর এসোসিয়েশনের নতুন কমিটি গঠন স্পেনে নির্বাচন কমিশনার খোরশেদ আলম মজুমদার, সদস্য সচিব মোঃ দুলাল সাফা বাংলাদেশ এসোসিয়েশন ইন স্পেনের নির্বাচন কমিশন গঠন স্পেনে “ভালিয়ান্তে বাংলার” উদ্দ্যোগে স্পানিশ ক্লাস চালু

ভোলাগঞ্জ থেকে ডাকাত সরদার ইকবাল গ্রেফতার

  |  ১৪:৫৭, ফেব্রুয়ারি ০৯, ২০২১

সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলার ভোলাগঞ্জ ক্রাশার মিলে ডাকাতি করার সময় ডাকাত সরদার ইকবাল হোসেন (২৬) কে গ্রেফতার করা হয়েছে । সে ভোলাগঞ্জ গুচ্ছগ্রামের আপ্তাব মিয়ার ছেলে।

সোমবার দিবাগত রাতে ভোলাগঞ্জ ১০নং এলাকার সুলাইমান ও জালাল মিয়ার ক্রাশার মিলে ডাকাতি করতে যায় ইকবাল হোসেনসহ ৪-৫ জন ।এ সময় ক্রাশার মিলের ম্যানাজার ও আশপাশের লোকজন তাদের ধাওয়া করে ইকবাল হোসেনকে ধরলে ও বাকিরা পালিয়ে যায়।পরে তারা ইকবাল হোসেনকে কোম্পানীগঞ্জ থানায় হস্তান্তর করেন।এর আগে ও সে চুরি ও ডাকাতির দায়ে বেশ কয়েকবার জেল হাজতে গিয়েছিল।

কোম্পানীগঞ্জ থানার এস আই আনোয়ার হোসেন জানান, ভোলাগঞ্জ ১০নং এরিয়া থেকে ডাকাতির সময় স্থানীয় লোকজন তাকে ধরে ওসি স্যারের নির্দেশে থানায় হস্তান্তর করেন।তার বিরুদ্ধে কোম্পানীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে । মামলা নং ৮ (০২)২১।

এ বিভাগের অন্যান্য সংবাদ