SylhetNewsWorld | সিলেটসহ ৯ জেলার সহকারী রাজস্ব কর্মকর্তাদের রদবদল - SylhetNewsWorld
সর্বশেষ
 প্রবাসী কল্যাণ মন্ত্রীকে গ্রীস আওয়ামী লীগের সংবর্ধনা পাঁচদিনের সফরে প্রবাসী কল্যাণ মন্ত্রী গ্রিসে পাঁচদিনের সফরে প্রবাসী কল্যাণ মন্ত্রী গ্রিসে স্পেনে বাংলাদেশী শিশুরা স্পানিশ ক্লাবে ক্রীড়া নৈপূণ্য প্রদর্শন করছে বেগম জিয়ার রোগমুক্তির কামনায় কোকো স্মৃতি সংসদ ইউরোপের দোয়া এনআরবি ব্যাংকের ভাইস চেয়ারম্যান মোঃ জামিল ইকবাল দেশের দ্বিতীয় সর্বোচ্চ করদাতা নির্বাচিত স্পেনে স্থানীয় সাংবাদিকদের সাথে নির্বাচন কমিশনের মতবিনিময় সভা মাদ্রিদে গাজীপুর এসোসিয়েশনের নতুন কমিটি গঠন স্পেনে নির্বাচন কমিশনার খোরশেদ আলম মজুমদার, সদস্য সচিব মোঃ দুলাল সাফা বাংলাদেশ এসোসিয়েশন ইন স্পেনের নির্বাচন কমিশন গঠন

সিলেটসহ ৯ জেলার সহকারী রাজস্ব কর্মকর্তাদের রদবদল

  |  ১৪:১০, ফেব্রুয়ারি ০৮, ২০২১

সিলেটসহ কাস্টমস বিভাগের সহকারী রাজস্ব কর্মকর্তা পদে রদবদল করেছে জাতীয় রাজস্ব বোর্ডে (এনবিআর)।

প্রতিষ্ঠানটির কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট বিভাগের ১১৩ জন সহকারী রাজস্ব কর্মকর্তাকে একযোগে বিভিন্ন দপ্তরে বদলি করা হয়েছে। বদলি হওয়া কর্মকর্তাদের মধ্যে সিলেটের ৪ জন রয়েছেন।

সোমবার (৮ ফেব্রুয়ারি) এনবিআরের জ্যেষ্ঠ তথ্য কর্মকর্তা সৈয়দ এ মুমেন জানান, দেশের রাজস্ব খাতে গতিশীলতা ফেরাতে এনবিআর থেকে বদলির উদ্যোগ নেওয়া হয়েছে বলে।

রবিবার (৭ ফেব্রুয়ারি) এনবিআরের দ্বিতীয় সচিব মো. আবুল হাশেম স্বাক্ষরিত এক আদেশে একযোগে ১১৩ জন সহকারী রাজস্ব কর্মকর্তাকে ঢাকা, চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, রংপুর, সিলেট, কুমিল্লা, যশোর ও বেনাপোলের কাস্টমসের বিভিন্ন দপ্তরে রদ-বদল করা হয়েছে।

বদলির আদেশে তাদের আগামী ১৫ ফেব্রুয়ারি কর্মস্থলে যোগ দেওয়ার অনুরোধ করা হয়েছে।

এর আগে ৬ জানুয়ারি একযোগে ১১৭ জন রাজস্ব কর্মকর্তাকে ঢাকা, চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, রংপুর, সিলেট, কুমিল্লা, যশোর ও বেনাপোলের কাস্টমসের বিভিন্ন দপ্তরে রদ-বদল করা হয়েছিল।

এ বিভাগের অন্যান্য সংবাদ