সর্বশেষ

সিলেটে পৃথক অভিযানে ৫ মাদক ব্যবসায়ী আটক

  |  ১৫:১৪, ফেব্রুয়ারি ০৭, ২০২১

সিলেট ও সুনামগঞ্জে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়নন (র‌্যাব-৯)এর পৃথক অভিযানে মাদকসহ ৫ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। শনিবার (৬ ফেব্রয়ারি) সিলেট ও সুনামগঞ্জের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে র‌্যব।

র‌্যাব ৯ জানায়, শনিবার রাত পৌনে দশটায় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৯ এর সদর কোম্পানী (সিলেটক্যাম্প) এর একটি আভিযানিক দল মেজর মোঃ শওকাতুল মোনায়েম ও এএসপি ওবাইনের নেতৃত্বে সিলেটের শাহপরান থানা এলাকার বাহুবল আবাসিক এলাকা থেকে ৪৯ পিস ইয়াবাসহ শাহপরান থানার বাহুবল আবাসিক এলাকার মৃত সুমন শেখের পুত্র মাদক কারবারী মোঃ নাঈম হোসেন সামাদ (২২) ও জগন্নাথপুর থানার রউয়াই এলাকার মৃত মোঃ আমিনুল ইসলামের পুত্র মাদক কারবারি রুহুল আমিন ইমন (২১) কে গ্রেফতার করে।

এদিকে, শনিবার র‌্যাব-৯ এর সিপিসি-৩ (সুনামগঞ্জ ক্যাম্প)এর এক অভিযানে সুনামগঞ্জ জেলার তাহিরপুর থানা এলাকা থেকে ইয়াবাসহ মাদক কারবারীকে গ্রেপ্তার করা হয়েছে।

সুনামগঞ্জ ক্যাম্পের আভিযানিক দল এএসপি মোঃ আব্দুল্লাহ’র নেতৃত্বে সুনামগঞ্জ জেলার তাহিরপুর থানার লাউড়ের গড় এলাকা থেকে ৯৪ পিস ইয়াবাসহ তাহিরপুর থানার মোদাইরগাঁও এলাকার মৃত জাবেদ আলীর পুত্র মোঃ হুমায়ুন মিয়া (২৭)কে গ্রেফতার করা হয়।

একই দিন রাত পৌনে ৯টায় সুনামগঞ্জ ক্যাম্পের অপর এক অভিযানে সুনামগঞ্জ জেলার সদর থানা এলাকা থেকে বিদেশী মদসহ ২ মাদক কারবারী গ্রেপ্তার করা হয়।

সুনামগঞ্জ ক্যাম্পের এএসপি মোঃ আব্দুল্লাহ’র নেতৃত্বে অভিযান চালিয়ে সুনামগঞ্জ জেলার সদর থানার আইমাগাঁও এলাকা থেকে ২০ বোতল বিদেশী মদসহ সুনামগঞ্জ সদর থানার মোঃ মোস্ত মিয়ার পুত্র মাদক কারবারী মোঃ মামুন মিয়া (২০) ও একই এলাকার আঃ মুতলিবের পুত্র মাদক কারবারী মনির হোসেন (১৯) গ্রেফতার করেছে।

র‌্যাব ৯ এর মিডিয়া অফিসার ওবাইন জানান আসামীদের বিরুদ্ধে পরবর্তী আইনি ব্যবস্থা গ্রহণ করার জন্য র‌্যাব মাদক আইনে মামলা দায়ের করে আসামীদের সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ