সর্বশেষ
 গ্রিসে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল সাবান মিয়ার সাবেক ছাত্রদল নেতা আলী চৌধুরীর বাসায় সন্ত্রাসী হামলা ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন সাবেক ছাত্রনেতা জহির উদ্দিন ইমন জিএসসি ইউকের উদ্দ্যোগে সুনামগঞ্জে “ঈদ স্মাইল প্রজেক্ট” এর নগদ অর্থ বিতরণ তাহিরপুরে হাজী আব্দুল অদুদ-র পরিবারের পক্ষ থেকে ঈদ উপহার সামগ্রী বিতরণ এন.আর.বি ব্যাংক লিঃ এর মোঃ জামিল ইকবাল ও পরিচালক জাহেদ ইকবাল এর ঈদ উপহার বিতরণ স্পেনে কোথায় কখন ঈদুল ফিতরের জামাত হবে জিএসসি ইউকের উদ্দ্যোগে জগন্নাথপুরে “ঈদ স্মাইল প্রজেক্ট” এর নগদ অর্থ বিতরণ নকশী বাংলা ফাউন্ডেশন সিলেটের ইফতার ও দোয়া মাহফিল সাবেক সাংসদ দিলদার হোসেন সেলিম এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন এম আসকির আলী

সিলেটে টিকা নিতে নিবন্ধন করেছেন ৩৬,৫১২ জন

  |  ১৪:৫৬, ফেব্রুয়ারি ০৭, ২০২১

টিকা নিতে সিলেটে নাম নিবন্ধন করেছে ৩৬, ৫১২ জন। নাম নিবন্ধনের পর পর্যায়ে টিকা দেওয়া শুরু হয়েছে। পাশাপাশি চলছে নতুন করে নিবন্ধনও। এর মধ্যে সিলেট জেলার ১৮ হাজার ৮৯ জন, সুনামগঞ্জের ৮ হাজার, হবিগঞ্জের ৬ হাজার ২২ ও মৌলভীবাজারের ৪ হাজার ৪০১ জন শনিবার বিকেল পর্যন্ত নাম নিবন্ধন করেছিলেন।
সিলেটের স্বাস্থ্য বিভাগের সহকারী পরিচালক ডা. আনিসুর রহমান জানিয়েছেন- নিবন্ধিত নাম থেকে পর্যায়ক্রমে তাদের মোবাইলে ম্যাসেজ যাবে। এরপর নির্ধারিত দিনে তারা এসে টিকা দিয়ে যাবেন। স্বাস্থ্য বিভাগের কর্মকর্তারা সব কিছু মনিটরিং করছেন বলে জানান তিনি।

প্রথম পর্যায়ে সিলেট জেলা, মহানগর ও সিলেট সম্মিলিত সামরিক হাসপাতালসহ মোট ৪১ টি বুথে শুরু হয়েছে। এর মধ্যে ১৩ উপজেলায় ২৪টি ও নগরের দুটি হাসপাতালে ১৩টি ও সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) রয়েছে ৪টি বুথ।

স্বাস্থ্য কর্মকর্তারা জানিয়েছেন- নিবন্ধনকৃতদের মধ্যে যারা ফ্রন্টলাইনার তাদের প্রথমে টিকা প্রদান করা হবে। ফ্রন্ট লাইনারদের মধ্যে চিকিৎসক, স্বাস্থ্যকর্মী, প্রশাসনের কর্মকর্তা-কর্মচারী, নিরাপত্তাবাহিনীর সদস্যরা রয়েছেন। গত ৩১ জানুয়ারি করোনাভাইরাসের সংক্রমণ প্রতিরোধে ২ লাখ ২৮ হাজার ডোজ করোনা ভ্যাকসিন সিলেটে এসে পৌঁছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ