সর্বশেষ
 গ্রিসে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল সাবান মিয়ার সাবেক ছাত্রদল নেতা আলী চৌধুরীর বাসায় সন্ত্রাসী হামলা ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন সাবেক ছাত্রনেতা জহির উদ্দিন ইমন জিএসসি ইউকের উদ্দ্যোগে সুনামগঞ্জে “ঈদ স্মাইল প্রজেক্ট” এর নগদ অর্থ বিতরণ তাহিরপুরে হাজী আব্দুল অদুদ-র পরিবারের পক্ষ থেকে ঈদ উপহার সামগ্রী বিতরণ এন.আর.বি ব্যাংক লিঃ এর মোঃ জামিল ইকবাল ও পরিচালক জাহেদ ইকবাল এর ঈদ উপহার বিতরণ স্পেনে কোথায় কখন ঈদুল ফিতরের জামাত হবে জিএসসি ইউকের উদ্দ্যোগে জগন্নাথপুরে “ঈদ স্মাইল প্রজেক্ট” এর নগদ অর্থ বিতরণ নকশী বাংলা ফাউন্ডেশন সিলেটের ইফতার ও দোয়া মাহফিল সাবেক সাংসদ দিলদার হোসেন সেলিম এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন এম আসকির আলী

পল্লী চিকিৎসক রেজাউল হত্যায় ২ জন গ্রেপ্তার

  |  ১৭:৫০, ফেব্রুয়ারি ০৩, ২০২১

সিলেট নগরীর বন্দরবাজারস্থ লালদিঘীর হোটেল মোহাম্মদীয়ায় কোম্পানীগঞ্জের পল্লী চিকিৎসক রেজাউল করিম হায়াত হত্যার ঘটনায় ২জনকে সন্দিগ্ধ আসামী হিসেবে গ্রেফতার দেখানো হয়েছে।

তারা হলেন, লালাবাজারের হোটেল মোহাম্মদীয়া আবাসিকের ম্যানেজার প্রাণেশ সরকার ও হোটেল কর্মচারী ফয়সল।

তাদেরকে আজ বুধবার (৩ ফেব্রুয়ারি) আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

এ তথ্য জানিয়েছেন কোতোয়ালি থানার অফিসার ইনচার্জ (ওসি) এসএম আবু ফরহাদ। এর আগে ঘটনার দিন ৪ জনকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নেওয়া হয়।

উল্লেখ্য; সোমবার সকাল সাড়ে ১০টার দিকে লালবাজারের স্থানীয় ব্যবসায়ীরা হোটেল মোহাম্মীয়া আবাসিকের পেছনে রেজাউল করিম হায়াতের লাশ দেখতে পেয়ে কোতোয়ালি থানা পুলিশকে খবর দেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে।

এসময় তার শরীরের মধ্যে বেশ কিছু আঘাতের চিহ্ন পায় পুলিশ। পুলিশের সুরতহাল রির্পোট অনুযায়ী মরদেহের চোখে, কানের নিচে আঘাতের চিহ্ন পাওয়া গেছে। তার নাক মুখসহ শরীর রক্তাক্ত ছিলো। এরপর পুলিশ ময়নাতদন্তের জন্য লাশটি সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজের হাসপাতালের মর্গে লাশ পাঠায়।

পুলিশ ধারণা করছে, লাশ উদ্ধারের এক থেকে দুই দিন পূর্বে কোনো এক সময় তাকে হত্যা করা হয়েছে। প্রাথমিকভাবে আঘাতের চিহ্ন দেখে পুলিশ ঘটনাটিকে হত্যাকান্ড হিসেবেই দেখছে।

এ ঘটনায় নিহতের বোন মিনা বেগম বাদী হয়ে কোতোয়ালী থানায় একটি মামলা দায়ের করেছেন। মামলা নং ৩। তারিখ ০২/০২/২০২১।

এ বিভাগের অন্যান্য সংবাদ