সর্বশেষ
 সংসদে পরীমনি নিয়ে আলোচনা হয়, এই লজ্জা কোথায় রাখি: জাফরুল্লাহ মহামারির মধ্যেও যুদ্ধে বাস্তুচ্যুত ৮ কোটি ২০ লাখ মানুষ: জাতিসংঘ সিলেট জেলা ট্রাক পিকআপ কাভার্ড ভ্যান মালিক সমিতি নামক ঘোষিত নতুন সংগঠন অবৈধ মুজিববর্ষ ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তি: রেজ্যুলেশনের কপি নিলেন পররাষ্ট্রমন্ত্রী ব্রেন স্ট্রোক করেছেন সিলেট মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার শাদিদ,ঢাকায় প্রেরণ সিলেটে পৌঁছেছে ৩৭ হাজার ২০০ ডোজ টিকা যুক্তরাষ্ট্রের সঙ্গে সমঝোতার ইঙ্গিত কিমের ফাইজার-মডার্নার ভ্যাকসিন শুক্রাণুর সংখ্যা কমায় না: গবেষণা সুইস ব্যাংকে টাকার পাহাড় ভারতীয়-বাংলাদেশিদের ইহুদিরা আমাকে ভোট দেয়নি: ট্রাম্প

মৌলভীবাজারের কুলাউড়ায় যুবলীগ নেতাকে কোপালেন আরেক নেতা

  |  ০৫:০৫, জানুয়ারি ১৮, ২০২১

মৌলভীবাজারের কুলাউড়া উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মঈনুল হোসেন সবুজকে কুপিয়ে জখম করেছেন একই কমিটির সিনিয়র যুগ্ম সম্পাদক কামরুল বক্স। আজ দুপুর ১২টার দিকে কুলাউড়া উছলাপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। যুবলীগের সাধারণ সম্পাদক মঈনুল হোসেনের ছোট ভাই ইকবাল হোসেন কয়েছ জানান, দুপুরের দিকে সবুজ কুলাউড়া উছলাপাড়া এলাকার আমিনুল ট্রেডার্সে বসেছিলেন। হঠাৎ করে উপজেলা যুবলীগের সিনিয়র যুগ্ম সম্পাদক কামরুল বক্স ১৫-২০ জন লোক নিয়ে দেশীয় অস্ত্রসহ তার ওপর আক্রমণ করেন। এসময় তাদের অস্ত্রের আঘাতে সবুজের হাত, মাথা, পেট ও পিঠ মারাত্মকভাবে জখম হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে কুলাউড়া হাসপাতালে নিয়ে যায়। পরে অবস্থা গুরুতর হলে কর্তব্যরত চিকিৎসক তাকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল হাসপাতালে প্রেরণ করেন। বর্তমানে তিনি সেখানে চিকিৎসাধীন রয়েছেন।

কুলাউড়া পৌরসভা নির্বাচনের রেশ ধরেই এই হামলার ঘটনা ঘটে থাকতে পারে বলে ধারণা তার। কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিনয় ভূষণ রায় জানান, আহত মঈনুল হোসেনের বড় ভাই আমিনুল ইসলাম তৈমুছ বাদী হয়ে কামরুল বক্সসহ সাত-আটজনকে আসামি করে থানায় মামলা করেছেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ