SylhetNewsWorld | দক্ষিণ সুরমায় ক্রয় করা জায়গা- ফেরত নিতে গুজব - SylhetNewsWorld
সর্বশেষ
 খেতাফে কুরআন শিক্ষার ফলাফল ও পুরুস্কার বিতরণ মাদ্রিদে আল মদিনা বাংলাদেশ জামে মসজিদের উদ্ভোধন নিজ এলাকায় মানুষের ভালোবাসায় সিক্ত অতিরিক্ত ডিআইজি ফয়সল মাহমুদ সিলেটে এক মাদ্রাসার ছাত্রকে অপহরন করে হত্যা চেষ্টার দায়ে ১২ জনের বিরুদ্ধে মামলা সিলেটে দিনব্যাপী মোবাইল সাংবাদিকতা প্রশিক্ষণ অনুষ্ঠিত এশিয়া কাপ নারী ক্রিকেটে উদ্ভোধনি ম‍্যাচে বাংলাদেশের জয় সিলেটের সময় পত্রিকায় নির্বাহী সম্পাদক পদে পদোন্নতি পেলেন ফারহানা বেগম হেনা স্পেনে দূতাবাসের উদ্যোগে প্রদর্শিত ডকুড্রামা “হাসিনা—এ ডটার্স টেল” প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালন করেছে ফ্রান্স আওয়ামী লীগ প্যারিসে ক্রিকেট টুর্নামেন্ট উদ্বোধনীতে মেয়র আতিক

দক্ষিণ সুরমায় ক্রয় করা জায়গা- ফেরত নিতে গুজব

  |  ১৪:৪৯, নভেম্বর ০৪, ২০২০

দক্ষিণ সুরমা প্রতিনিধি:

দক্ষিণ সুরমার মোগলাবাজার থানার রেঙ্গা হাজিগঞ্জ বাজারের নোয়াগাঁও গ্রামের ইজ্জাদ আলীর পুত্র জাবের আহমদ রুহেল, নোয়াগাঁও গ্রামের লতিফা বেগমের কাছ থেকে দানপত্রে জমি ক্রয় করেন ২০১৫ সালে। ২০১৭ সালে লতিফা বেগম দলিল বাতিলের জন্য মামলা করেন। মামলা নং ৩৮১৭।
লতিফা বেগম গত ৬ ফেব্রুয়ারী মারা যান। মারা যাওয়ার পর লতিফা বেগমের মেয়ে মোছাঃ রুসনা বেগম বাদী হয়ে অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট আদালত সিলেটে একটি মামলা দায়ের করেছেন। যার নং- ৩৮/২০২০।
মামলায় বিবাদী করা হয়েছে নোয়াগাঁও গ্রামের ইজ্জাদ আলী ও তার ছেলে জাবের আহমদ রুহেলকে।
জানা যায়, লতিফা বেগমের কাছ থেকে জাবের আহমদ ৬ শতক জায়গা দানপত্রে ক্রয় করেন। লতিফা বেগম মারা যাওয়ার পর তার মেয়ে রুসনা বেগম মামলা করেন। রুসনা ওই জায়গা তাদের বলে দাবি করছেন। অথচ ওই ৬ শতক জায়গা জাবের আহমদ দানপত্রে লতিফা বেগমের কাছ থেকে কিনেছিলেন।
মোগলাবাজার থানার বনমালীপুর মৌজার জে.এল নং ১৯৩, বিএসডিপি খতিয়ান নং-৭১, বিএস দাগ নং- ৭২৭ এর মোট ২৬ শতক জায়গার মধ্যে ৬ শতক জমি জাবের আহমদ রুহেলের দখলে রয়েছে।
রুসনা বেগম তার মা লতিফা বেগমের বিক্রিকৃত যায়গা ফেরত নিতে গুজব,বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দিচ্ছেন বলে জানান জাবের আহমদ রুহেল। তিনি জানান জায়গাটি আমাদের কেনা। লতিফা বেগমের কাছ থেকে কিনেছি আমরা।

এ বিভাগের অন্যান্য সংবাদ