সর্বশেষ

দক্ষিণ সুরমায় ক্রয় করা জায়গা- ফেরত নিতে গুজব

  |  ১৪:৪৯, নভেম্বর ০৪, ২০২০

দক্ষিণ সুরমা প্রতিনিধি:

দক্ষিণ সুরমার মোগলাবাজার থানার রেঙ্গা হাজিগঞ্জ বাজারের নোয়াগাঁও গ্রামের ইজ্জাদ আলীর পুত্র জাবের আহমদ রুহেল, নোয়াগাঁও গ্রামের লতিফা বেগমের কাছ থেকে দানপত্রে জমি ক্রয় করেন ২০১৫ সালে। ২০১৭ সালে লতিফা বেগম দলিল বাতিলের জন্য মামলা করেন। মামলা নং ৩৮১৭।
লতিফা বেগম গত ৬ ফেব্রুয়ারী মারা যান। মারা যাওয়ার পর লতিফা বেগমের মেয়ে মোছাঃ রুসনা বেগম বাদী হয়ে অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট আদালত সিলেটে একটি মামলা দায়ের করেছেন। যার নং- ৩৮/২০২০।
মামলায় বিবাদী করা হয়েছে নোয়াগাঁও গ্রামের ইজ্জাদ আলী ও তার ছেলে জাবের আহমদ রুহেলকে।
জানা যায়, লতিফা বেগমের কাছ থেকে জাবের আহমদ ৬ শতক জায়গা দানপত্রে ক্রয় করেন। লতিফা বেগম মারা যাওয়ার পর তার মেয়ে রুসনা বেগম মামলা করেন। রুসনা ওই জায়গা তাদের বলে দাবি করছেন। অথচ ওই ৬ শতক জায়গা জাবের আহমদ দানপত্রে লতিফা বেগমের কাছ থেকে কিনেছিলেন।
মোগলাবাজার থানার বনমালীপুর মৌজার জে.এল নং ১৯৩, বিএসডিপি খতিয়ান নং-৭১, বিএস দাগ নং- ৭২৭ এর মোট ২৬ শতক জায়গার মধ্যে ৬ শতক জমি জাবের আহমদ রুহেলের দখলে রয়েছে।
রুসনা বেগম তার মা লতিফা বেগমের বিক্রিকৃত যায়গা ফেরত নিতে গুজব,বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দিচ্ছেন বলে জানান জাবের আহমদ রুহেল। তিনি জানান জায়গাটি আমাদের কেনা। লতিফা বেগমের কাছ থেকে কিনেছি আমরা।

এ বিভাগের অন্যান্য সংবাদ