সর্বশেষ

রসুলপুর সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে ক্যালেন্ডার উন্মোচন ও আলোচনা সভা অনুষ্ঠিত

  |  ১৪:০৯, ডিসেম্বর ৩০, ২০২০

 

মাসুদ আহমদ (দক্ষিণ ছাতক)
সুনামগঞ্জ জেলার জগন্নাথপুর উপজেলার রসুলপুর সমাজ কল্যান সংস্থা লামারসুলগঞ্জের উদ্যেগে স্থানীয় বাজারে রসুলপুর সমাজ কল্যাণ সংস্থার সভাপতি আবু বক্কর এর সভাপতিত্বে সাধারণ সম্পাদক সিহাব আহমদ এর উপস্থাপনায় ৩০ শে ডিসেম্বর বিকাল ৪ টার সময় ক্যালেন্ডার উন্মোচন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
সভায় বক্তব্য রাখেন লামা রসুলগঞ্জ বাজার উন্নয়ন কমিটির সভাপতি মাস্টার বুরহান উদ্দিন , প্রাইমারি স্কুলের শিক্ষক মাওলানা মোস্তাফিজুর রহমান, মাওলানা মতিউর রহমান, স্বাগত বক্তব্য দেন লামা রসুলগঞ্জ সমাজকল্যাণ সংস্থার অর্থ সম্পাদক কাওছার আহমেদ।
সভায় মাস্টার বুরহান উদ্দিন বলেন বলেন বিশ্ব মহামারী কোভিদ ১৯ এর কারণে আজ গোটা বিশ্ব বিপর্যস্ত, মানুষ নিরাপদে থাকার জন্য অবিরাম চেষ্টা করে যাচ্ছে। এই কান্তি লগ্নে রসুলপুর সমাজ কল্যাণ সংস্থার ২০২১ ইংরেজি বর্ষের ক্যালেন্ডার প্রকাশিত হওয়ায় সংস্থার সংশ্লিষ্ট সবাইকে জানাচ্ছি শুভেচ্ছা ও অভিনন্দন তারি পাশাপাশি বৃহত্তর রসুলপুর ও বৃহত্তর ঝিগলী বাসীকে জানাচ্ছি নতুন ইংরেজি বর্ষের শুভেচ্ছা ও অভিনন্দন। ২০২১ ইংরেজি বর্ষ গোটা বিশ্বে বয়ে আনুক শান্তি,নিরাপত্তা, ও নিরাপদ আবাসস্থল, যেখানে থাকবে না রোগ নামক অদৃশ্য কোন শত্রুর কালো ছায়া।
সভায় আরো উপস্থিত ছিলেন বৃহত্তর রসুলপুর ও বৃহত্তর ঝিগলীর মুরব্বিয়ান, যুবক, সর্বস্তরের জনগণ।
রসুলপুর সমাজ কল্যাণ সংস্থাকে কেলেন্ডার সৌজন্যে উপহার দেন মাস্টার বুরহানুদ্দিন।

এ বিভাগের অন্যান্য সংবাদ