সর্বশেষ

গোলাপগঞ্জের হেতিমগঞ্জে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় স্থানীয় এক শিশুসহ ৪ জনের মর্মান্তিক মৃত্যু

  |  ০৯:২৩, ডিসেম্বর ৩০, ২০২০

 

এম. এম আতিকুর রহমান ঃ

সিলেটের গোলাপগঞ্জ উপজেলায় হেতিমগঞ্জে ট্রাক ও প্রাইভেটকারের ধাক্কায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে ৩ যাত্রী ও স্থানীয় ১ শিশুসহ ৪জন নিহত হয়েছেন।

আজ ৩০ডিসেম্বর বুধবার ভোর ৫টার দিকে হেতিমগঞ্জ পশ্চিম বাজার এলাকার মোল্লাগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন স্থানে ট্রাকের পেছনে কারের ধাক্কা লাগায় সিলিন্ডার বিস্ফোরিত হয়ে উভয় গাড়িতে আগুন লেগে যায়। এতে ঘটনাস্থলেই যাত্রীসহ কারটি সম্পূর্ণ ভস্মীভূত হয়।

জানা যায়, ট্রাকটি ঐ স্থানে দাঁড়ানো ছিলো। পেছনে থেকে দ্রুতগতিতে আসা প্রাইভেটকারটি ট্রাকের পেছনে ধাক্কা দেয়। এতে কারটির সিলিন্ডার বিস্ফোরণে ভস্মিভূত হয়ে ঘটনাস্থলে চালকসহ ৩ যাত্রীর মৃত্যু হয়।

অগ্নিকান্ডের খবর পেয়ে স্থানীয় এক শিশু ঘটনাস্থলেই আসলে বিস্ফোরিত আগুন তার উপরে পড়লে ঘটনাস্থলেই শিশুটির মৃত্যু হয়। খবর পেয়ে টহল পুলিশের একটি টিম ঘটনাস্থলে গিয়ে বিস্ফোরিত প্রাইভেটকারের ৩ জনের মরদেহ উদ্ধার করে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে মর্গে পাঠায়।

নিহত চারজনের মধ্যে তিনজন হলেন, বিয়ানীবাজার উপজেলার চারখাই এলাকার হাজী আব্দুল জলিলের ছেলে সুনাম মিয়া (২৪) এলাকার মৃত কুনু মিয়ার ছেলে রাজন (২২), স্থানীয় এলাকার বাসিন্দা হাসান (৫)। নিহত ৪ জনের মধ্যে এখনো একজনের পরিচয় ও সন্ধ্যান পাওয়া যায়নি।

এ বিভাগের অন্যান্য সংবাদ