সিলেট সদর উপজেলার নবনির্বাচিত চেয়ারম্যান অধ্যক্ষ সুজাত আলী রফিকের উদ্যোগ শুকরানা মাহফিল অনুষ্ঠিত

প্রকাশিত: ১০:৩৯ অপরাহ্ণ, |                          

সিলেট সদর উপজেলা পরিষদ নির্বাচনে নবনির্বাচিত চেয়ারম্যান অধ্যক্ষ মো. সুজাত আলী রফিকের উদ্যোগ শুকরানা মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার (১০ মে) বিকেলে সিলেট সদর উপজেলার ঘোপাল পয়েন্ট সংলগ্ন মাঠে এ মাহফিল অনুষ্ঠিত হয়। এতে শুভেচ্ছা বক্তব্য রাখেন সিলেট সদর উপজেলার নবনির্বাচিত চেয়ারম্যান অধ্যক্ষ মো. সুজাত আলী রফিক। এসময় তিনি সিলেট সদরবাসীর প্রতি শুভেচ্ছা ও কৃতজ্ঞতা জানিয়ে বলেন,এই সদরের উন্নয়ন ও কল্যানে প্রয়োজনে আমি আমার জীবনকে উৎসর্গ করব। তিনি একটি আদর্শ ও মডেল উপজেলা গঠনে সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেন।
এতে উপস্হিত হয়ে শুভেচ্ছা বক্তব্য রাখেন সিলেট সিটি কর্পোরেশন (সিসিক) মেয়র মো. আনোয়ারুজ্জামান চৌধুরী। এসময় অধ্যক্ষ সুজাত আলী রফিককে বিপুল ভোটে নির্বাচিত করায় সদর উপজেলাবাসীকে শুভেচ্ছা ও ধন্যবাদ জানিয়ে মেয়র বলেন, এ নির্বাচনে সদরবাসী একজন সুশিক্ষিত সৎ,আদর্শ ও যোগ্য নেতাকে তাদের প্রতিনিধি হিসেবে নির্বাচিত করেছেন। তিনি সিলেট সদরকে একটি গুরুতপুর্ন একাকা হিসেবে উল্লেখ করে বলেন,সদর এলাকার সকল উন্নয়ন কর্মকাণ্ডে সবসময় অধ্যক্ষ সুজাত আলী রফিকে পাশে থাকবেন বলে সিসিক মেয়র ঘোষনা দেন। তিনি বলেন সম্মিলিত প্রচেষ্টায় আমরা সিলেট মহানগরী ও সদর উপজেলাকে মডেল হিসেবে গড়ে তুলতে ঢেলে সাজাতে চাই,এজন্য তিনি সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেন। শুকরানা মাহফিলে মিলাদ ও দোয়া পরিচালনা করেন সৎপুর দারুল হাদিস টাইটেল মাদ্রাসার সাবেক অধ্যক্ষ মাওলানা শফিকুর রহমান। এতে বিভিন্ন রাজনৈতিক সামাজিক, পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দ সহ সিলেট সদর উপজেলার কয়েক হাজার মানুষ উপস্হিত ছিলেন। পরে নবনির্বচিত চেয়ারম্যান অধ্যক্ষ সুজাত আলী রফিককে সিলেট উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে আগত বিভিন্ন শ্রেণীপেশার লোকজন ফুলেল শুভেচ্ছা জানান।