নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জ ইউনিয়নের মোকামপাড়া নিবাসী ও বিলেতের বার্মিংহাম প্রবাসী শাহ ফরিদ আলী ওরফে মকদ্দুস আলীর জানাযা সম্পন্ন

প্রকাশিত: ৩:৫৮ অপরাহ্ণ, |                          

মুক্তি যুদ্ধের যুব সংগঠক ও জাতীয় জনতা পার্টির চেয়ারম্যান এম,এ,জি ওসমানীর ঘনিষ্ঠ সহচর বার্মিংহামের বিশিষ্ট কমিউনিটি ব্যাক্তিত্ব ও প্রবীন সাংবাদিক শাহ আবিদ আলী ওরফে মকদ্দুস আলীর জানাযা গত ৮ই মে রোজ বুধবার বাদ জোহর বার্মিংহামের গামকুল শরীফ মসজিদে সম্পন্ন হয়। জানাযায় লন্ডন সহ বিভিন্ন শহর থেকে আগত শত শত মানুষ অংশগ্রহণ করেন। এতে বাংলাদেশ হাইকমিশন বার্মিংহামের পক্ষ থেকে সহকারি হাই কমিশনার শোকবাণী পাঠ করেন।এ সময় তিনি বলেন,শাহ আবিদ আলী বিলেতে কমিউনিটির জন্য একজন নিবেদিত প্রান ছিলেন।

এ সময় মরহুমের কফিনে পূস্পস্তবক অর্পণ করেধ পাশাপাশি শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞনান।
জানাযা শেষে বার্মিংহামের কোল্ডফিল্ড এলাকায় সাটন নিউ হল সেমেট্রিতে তাকে সমাহিত করা হয়।

উল্লেখ্য যে,নবীগঞ্জ উপজেলার ৩নং ইনাতগঞ্জ ইউনিয়নের মোকামপাড়া গ্রামের প্রবাসী ও নবীগঞ্জ এ্যাডুকেশন ট্রাস্ট ইউকের সাবেক সভাপতি সিলেট নগরীর রায় নগর আবাসিক এলাকার শাহ মন্জিলের বাসিন্দা। বর্তমানে যুক্তরাজ্যের বার্মিংহামের বসবাসরত শাহ আবিদ ওরফে মকদ্দুস আলী (৭০) লন্ডন সময় গত ২৮ এপ্রিল সন্ধ্যা ৬ টায় বার্মিংহামের হার্টল্যান্ড হাসপাতালে ইন্তেকাল করিয়াছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্নাইলাইহি রাজীউন) মৃত্যু কালে স্ত্রী,২ছেলে সহ অসংখ্য গুণগ্রাহী ও আত্মীয় স্বজন রেখে গেছেন।