বঙ্গবন্ধুর জন্মদিন উপলক্ষে বিএসএমএমইউয়ে হেপাটোলজি ডিভিশনের ইফতার বিতরণ

প্রকাশিত: ৯:৫৯ অপরাহ্ণ, |                          

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৫ তম জন্মদিন উপলক্ষে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে।

রবিবার ( ১৮ মার্চ) বিশ্বিবদ্যালয়ের ইন্টারভেনশনাল হেপাটোলজি ডিভিশনের পক্ষ থেকে লিভার বিভাগে ভর্তি রোগীদের জন্য এ আয়োজন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন ইন্টারভেনশনাল হেপাটোলজি ডিভিশনের অধ্যাপক ডা.মামুন আল মাহতাব স্বপ্নীলসহ বিভাগের অন্যান্য চিকিৎসকবৃন্দরা।

ইফতার বিতরণকালে অধ্যাপক স্বপ্নীল বলেন, বাংলাদেশ ও বঙ্গবন্ধু ইতিহাসের অবিচ্ছেদ্য অংশ। হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম না হলে আমরা স্বাধীন বাংলাদেশ পেতাম না। এদেশের নাগরিক হতে পারতাম না। বঙ্গবন্ধুর লক্ষ্য ছিল ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত সোনার বাংলাদেশ বিনির্মাণ। তারই কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার স্বপ্ন উন্নত স্মার্ট বাংলাদেশের গড়ে তোলা। সেই লক্ষ্যে তিনি নিরলস কাজ করে যাচ্ছেন।

ইফতার বিতরণ শেষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর শহীদ পরিবারের রুহের মাগফিরাত এবং দেশ ও জাতির মঙ্গল কামনা করে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও ছোটবোন শেখ রেহানার সুস্বাস্থ্য কামনা করে বিশেষ দোয়া করা হয়।