শারদীয় দুর্গা পূজার শুভেচ্ছা জানিয়েছেন এড. সালেহ চৌধুরী

প্রকাশিত: ১২:৪৫ পূর্বাহ্ণ, |                          

সনাতন ধর্মালম্বীদের সর্ববৃহৎ ধর্মীয় উৎসব শারদীয় দুর্গা পূজার শুভেচ্ছা জানিয়েছেন বাংলাদেশ সুপ্রিম কোর্টের আইনজীবী, জাতীয় পার্টি কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও সিলেট মহানগর শাখা সভাপতি, জকিগঞ্জ-কানাইঘাট সিলেট-৫ আসনের জাতীয় পার্টির মনোনয়ন প্রত্যাশী এডভোকেট এম এ সালেহ চৌধুরী।

জকিগঞ্জ-কানাইঘাট উপজেলা সিলেট-৫ আসন সহ দেশের সনাতন ধর্মাবলম্বী সকলের প্রতি শুভেচ্ছা জানিয়ে বলেন শারদীয় দূর্গা পূজা হিন্দু সম্প্রদায়ের মধ্যে আনন্দ উদ্দীপনা বিরাজ করছে। ধনী, গরিব নির্বিশেষে সবাই যেন এ আনন্দ সমান ভাগে ভাগাভাগি করে এই প্রত্যাশা রাখেন তিনি। কোন বৈষম্য যেন এই উৎসব পালনে স্থান করতে না পারে সে দিকে সবাইকে সজাগ দৃষ্টি রাখার আহবান জানান বাংলাদেশ সুপ্রিম কোর্টের আইনজীবী, “জকিগঞ্জ-কানাইঘাট সিলেট-৫ আসনের জাতীয় পার্টির মনোনয়ন প্রত্যাশী” এডভোকেট এম এ সালেহ চৌধুরী।

তিনি শুভেচ্ছা বার্তায় আরও বলেন, বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ। এদেশে সবসময় সাম্প্রদায়িক সম্প্রীতির উজ্জল দৃষ্টান্ত চলমান। এখানে সকল ধর্মের মানুষ তাদের ধর্মীয় উৎসব পালন করে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার সকল ধর্মের মানুষের সমান অধিকার নিশ্চিত করেছে। তিনি জাতীয় পার্টির প্রধান পৃষ্ঠপোষক, বিরোধী দলীয় নেতা রওশন এরশাদের সালাম পৌঁছে দেন এবং সকলের সুখ, শান্তি ও সমৃদ্ধি কামনা করেন।