ভাত দিতে নিষেধ করায় বাবাকে কুপিয়ে হত্যা করলো ছেলে

প্রকাশিত: ২:৫৪ অপরাহ্ণ, |                          

সুকেশ ঘাষী (২৫) দীর্ঘদিন ধরে বেকার, নেশাগ্রস্ত অবস্থায় ঘুরে বেড়ান। মাঝে মধ্যে বাড়িতে আসেন। রোববার (৩০ এপ্রিল) রাতে বাড়ি এসে ভাত দেওয়ার জন্য বলেন। তখন বাবা পরিবারের সদস্যদের বলেন, ‘এই ছেলে কোনো কাজ কাম করে না। তাকে যেন ভাত না দেওয়া হয়।’

একথা শুনে ক্ষিপ্ত হয়ে বাবাকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে সুকেশ ঘাষী। এতে ঘটনাস্থলেই মারা যান বাবা রবি ঘাষী (৫২)। পরে স্থানীয়রা ছেলেকে আটক করে পুলিশের কাছে হস্তান্তর করেছেন।

রোববার (৩০ এপ্রিল) রাত ৯টার দিকে মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার ইসলামপুর ইউনিয়নের বাঘাছড়া চা বাগানের ৭ নং লাইনে এই ঘটনাটি ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, ঘটনাস্থল থেকে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠিয়েছে। কমলগঞ্জ থানার এসআই পবিত্র শেখর দাসের নেতৃত্বে পুলিশের একটি দল ঘাতক ছেলে সুকেশ ঘাষীকে আটক করে থানায় নিয়ে যায়।

স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, সুকেশ ঘাষী দীর্ঘদিন ধরে নেশা করে বেকার অবস্থায় ঘোরাঘুরি করত। পরিবারের সদস্যদের ছেলেকে ভাত না দেওয়ার জন্য বলায় ক্ষিপ্ত হয়ে বাবাকে হত্যা করেছে।

কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সঞ্জয় চক্রবর্তী বলেন, ‘পারিবারিক কলহের জের ধরে ছেলের হাতে পিতা খুন হয়েছেন। লাশ উদ্ধার করে ঘাতক ছেলেকে পুলিশ হেফাজতে নেয়া হয়েছে। এ বিষয়ে থানায় একটি হত্যা মামলার প্রস্তুতি চলছে।’