সিলেটের কয়েকটি রেস্টুরেন্টে হামলা, ভাঙচুর

প্রকাশিত: ২:৪৯ অপরাহ্ণ, |                          

মহান মে দিবসে সিলেটের তিনটি রেস্টুরেন্টে হামলা ও ভাঙচুরের খবর পাওয়া গেছে। সোমবার (১ মে) সকাল নয়টার দিকে নগরীর কাজিটুলা ও সোবহানীঘাট এলাকায় এই ঘটনা ঘটে।

জানা গেছে, মে দিবসে নগরীর সকল রেস্টুরেন্ট বন্ধ রয়েছে। তবে কাজিটুলার ক্বারী ইন রেস্টুরেন্ট ও সোবহানীঘাট এলাকায় তাজ রেস্টেুরেন্ট ও ইলিয়াস রেস্টুরেন্ট খোলা রাখায় এই হামলা চালানো হয়। তবে কারা এই হামলা চালিয়েছে তার নির্দিষ্ট কোনো তথ্য পাওয়া যায়নি।

এ ব্যাপারে রেস্টুরেন্ট মালিকদের সংগঠন সিলেট ক্যাটারার্স ওনার্স এসোসিয়েশনের সভাপতি শান্ত দেব জানান, মে দিবসে নগরীর সকল রেস্টুরেন্ট বন্ধ থাকে তবে কিছু রেস্টুরেন্ট মালিক পুলিশ কমিশনার ও ডিসি মহোদয়ের সঙ্গে আলোচনা করে খোলা রাখার কথা জানিয়েছিলেন। প্রশাসনও সম্মতি দিয়েছিলো। যেহেতু সিলেট একটি পর্যটন নগরী। কিন্তু সোমবার সকালে সোবহানীঘাট এলাকায় ৩-৪টি রেস্টুরেন্টে কিছু দৃর্বৃত্তরা হামলা করেছে। আমরা তার নিন্দা জানাই।

সিলেট মহানগর পুলিশের উপ-পুলিশ কমশিনার (মিডিয়া) সুদীপ দাস জানান, ‘এ ব্যাপারে আমাদের কাছে কোন তথ্য নেই। আমরা খোজ খবর নিচ্ছি।’

এদিকে সিলেট মহানগর পুলিশের একটি সূত্র জানিয়েছে, মে দিবেস ঐ সকল রেস্টুরেন্ট খোলা থাকায় কিছু শ্রমিক এসে খাবার নষ্ট করে চলে যায়। তবে রেস্টুরেন্ট মালিকরা দাবি করছেন এরা কোন শ্রমিক নন।