সিলেটে জেলা পুলিশের ঈদ আনন্দ আয়োজন

প্রকাশিত: ১০:৩২ অপরাহ্ণ, |                          

পবিত্র ঈদ-উল ফিতর উপলক্ষে ঈদের খুশি সকলের মাঝে ছড়িয়ে দিতে সিলেটে জেলা পুলিশ আয়োজন করেছে ঈদ আনন্দ।
শনিবার (২২ এপ্রিল) রাতে সিলেট জেলা পুলিশ সুপার মোহাম্মদ আবদুল্লাহ আল মামুন এর উদ্যোগে সুরমা নদী তীরবর্তী পুলিশ সুপার বাংলো প্রাঙ্গনে ঈদ আনন্দ ও নৈশভোজের আয়োজন করা হয়। সকল স্তরের পুলিশ অফিসার-ফোর্সের উপস্থিতি এ আয়োজনকে আনন্দঘন করে তুলে। এতে অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন পররাষ্ট্রমন্ত্রী ড. এ.কে. আব্দুল মোমেন এমপি,সিলেট-৩ আসনের মাননীয় সংসদ সদস্য মো: হাবিবুর রহমান এমপি, যুক্তরাজ্য আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ারুজ্জামান চৌধুরী, সিলেট রেঞ্জ ডিআইজি শাহ মিজান শাফিউর রহমান বিপিএম(বার), পিপিএম, মেট্রোপলিটন পুলিশের কমিশনার মো: ইলিয়াছ শরীফ বিপিএম(বার), পিপিএম, সিলেট জালালাবাদ সেনানিবাসস্থ এসআইএন্ডটির কমান্ড্যান্ট মেজর জেনারেল শেখ মোহাম্মদ সারোয়ার হোসেন এসইউপি, এনডিসি, পিএসসি সহ সিলেট রেঞ্জ সদরের বিভিন্ন পুলিশ ইউনিটের প্রধান ও শুভানুধ্যায়ীগণ। সাংস্কৃতিক সন্ধ্যা চলাকালে আমন্ত্রিত অতিথি ও পুলিশ অফিসার-ফোর্সগণ সেখানে এক নৈশভোজে অংশ নেন।
এসময় পররাষ্ট্রমন্ত্রী পুলিশ সদস্যদেরকে ঈদ শুভেচ্ছা জানিয়ে দেশের শান্তি শৃঙ্খলায় পুলিশের ভুমিকার ভূয়সী প্রশংশা করেন। তিনি বলেন উন্নয়নের পুর্ব শর্ত হচ্ছে সমাজে শান্তি ও নিরাপত্তা, আমাদের দেশে বর্তমান উন্নয় ও অগ্রযাত্রার পেছনে আইনশৃঙ্খলা বাহিনী অগুরুত্বপূর্ণ অবদান রেখে আসছেন। তিনি মহান মুক্তিযোদ্ধের চেতনা ধারন করে জাতির পিতার স্বপ্নের সোনার বাংলা গড়ে তুলতে পুলিশবাহিনীকে পেশাগত দায়িত্ব পালনের আহবান জানান।
এর আগে বিকালে পুলিশ সুপার তার বাসভবনে জেলার সকল পর্যায়ের অফিসার-ফোর্স ও সিভিল স্টাফদের সাথে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন।