হাজী সিকান্দার আলী ফাউন্ডেশন কর্তৃক কৃতি শিক্ষার্থী সংবর্ধনা

প্রকাশিত: ৭:৪৪ অপরাহ্ণ, |                          

হাজী সিকান্দার আলী ফাউন্ডেশন কর্তৃক কৃতি শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। এসএসসি-এইচএসসি ও সমমান পরীক্ষায় অংশগ্রহণ করে এ প্লাস ও ভালো ফলাফল অর্জনকারী শিক্ষার্থীদের মধ্যে সংবর্ধনা প্রদান করা হয়।

বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারী) আংগারজুর আলিম মাদ্রাসার হলরুমে মাওলানা কামাল উদ্দিন কামালী ও সাংবাদিক লোকমান হাফিজের সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন খলিলুর রহমান।

অনুষ্ঠানের শুরুতে মানবতার মুক্তির সনদ মহাগ্রন্থ আল-কোরআন থেকে তেলাওয়াত করেন মো: রাজু আহমদ ও শুভেচ্ছা বক্তব্য রাখেন, আল ইসলাহ গোয়াইনঘাট উপজেলা শাখার সভাপতি ক্বারী মাওলানা মছদ্দর আলী।

হাজী সিকান্দার আলি ফাউন্ডেশন এর ফাউন্ডার লন্ডন প্রবাসী হাফেজ মাওলানা মোহাম্মদ বশির উদ্দিন বলেন, হাজী সিকান্দার আলী ফাউন্ডেশন সবসময় হতদরিদ্র ও মেধাবী শিক্ষার্থীদের পাশে ছিল এবং আগামীতেও থাকবে। শিক্ষা সামগ্রী থেকে শুরু করে একজন শিক্ষার্থী তার পড়ালেখার খরচ চালাতে যে যে সহযোগিতা প্রয়োজন সব ধরনের সহযোগিতার হাত বাড়িয়ে দিবে। এ প্লাস এবং ভালো ফলাফল অর্জনকারী শিক্ষার্থীদের মধ্যে প্রতি বছর আমরা সংবর্ধনার আয়োজন করে শিক্ষার্থীদের অনুপ্রাণিত করব। আজকের শিক্ষার্থীরাই আগামী দিনের ভবিষ্যৎ। আজকের শিক্ষার্থীদের উৎসাহ উদ্দীপনা দিলে আগামীতে তারা দেশ ও সমাজকে ভালো কিছু উপহার দিতে পারবে বলে আমরা আশাবাদী।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, আংগারজুর আলিম মাদ্রাসার অধ্যক্ষ হেলাল আহমদ, নন্দিরগাঁও ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান ও ইউপি সদস্য মতিউর রহমান, পিয়াইনগুল জামিয়া ইসলামিয়া দাখিল মাদ্রাসার প্রিন্সিপাল মাওলানা আসাদুজ্জামান, গ্রাফিক্স জোনের পরিচালক নেসার আহমদ জামাল, বিশিষ্ট ব্যবসায়ী শাহিন আহমদ, সাংবাদিক হেলাল আহমদ বাদশা, মাওলানা শাহজাহান আহমদ, মাওলানা ফখরুল ইসলাম, সমুজ আলী প্রমুখ।

২০২২ সালে অনুষ্ঠিত এসএসসি-এইচএসসি ও সমমান পরীক্ষায় এ প্লাস ও ভালো ফলাফল অর্জনকারী শিক্ষার্থীদের হাতে নগদ অর্থ, সার্টিফিকেট ও শিক্ষা সামগ্রী তোলে দেন অতিথিবৃন্দ।

এসময় উপস্থিত শিক্ষার্থীদের মধ্য থেকে অনুভূতি প্রকাশ করেন এ প্লাস প্রাপ্ত শিক্ষার্থী শারমিন জান্নাত রিয়া।