সাংবাদিক মকসুদ আহমদ মকসুদের কৃতজ্ঞতা

প্রকাশিত: ৯:২৭ অপরাহ্ণ, |                          

বিশিষ্ট সাংবাদিক,বাংলাদেশ সংবাদ সংস্হা (বাসস) সিলেটের ব্যুরোচীফ ও সিলেট অনলাইন প্রেসক্লাবের সাধারন সম্পাদক মকসুদ আহমদ মকসুদ এক বিবৃতিতে কৃতজ্ঞতা জানিয়েছেন
রবিবার গণমাধ্যমে এক বিবৃতিতে তিনি বলেন,আমার পরম শ্রদ্ধেয় পিতা হাজী মোঃ জমসেদ আলী’র মৃত্যুতে দেশ ও বিদেশ থেকে আত্মীয়স্বজন,বন্ধু বান্ধব,রাজনৈতিক, সামাজিক,পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দ প্রশাসনের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা সহ যারা শোক ও সমবেদনা জানিয়ে আমি ও আমার পরিবারের খোঁজখবর নিয়ে পাশে দাঁড়িয়েছেন তাদের সকলের প্রতি আমি এবং আমার পরিবারের পক্ষ থেকে শ্রদ্ধা,কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানাচ্ছি। আপনাদের ভালোবাসার ঋন আমি কখনও শোধ করার নয়। আমার পিতা ও পরিবারের জন্য সকলের দোয়া চাই। আমিও দোয়া করি মহান আল্লাহ যেন সকলের মঙ্গল করেন।
উল্লেখ্য মকসুদ আহমদ মকসুদের পিতা সমাজসেবক হাজী মোঃ জমসেদ আলী দীর্ঘদিন অসুস্থ থাকার পর বার্ধক্য জনিত কারনে গত ৩০ জানুয়ারি তারিখে ৮৫ বছর বয়সে ইন্তেকাল করেন। পরেরদিন ৩১ জানুয়ারি সমাজের সকল শ্রেণীপেশার বিপুল সংখ্যক মানুষের অংশগ্রহণে সিলেট মহানগরীর মইয়ারচর এলাকায় মরহুমের জানাযা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।