জগন্নাথপুরে বিছানায় বৃদ্ধের গলাকাটা লাশ, ছেলের আচরণ রহস্যজনক

প্রকাশিত: ৯:২৮ অপরাহ্ণ, জুন ৭, ২০২২ | আপডেট: ৯:২৮:অপরাহ্ণ, জুন ৭, ২০২২

সুনামগঞ্জের জগন্নাথপুরে বিছানা থেকে এক বৃদ্ধের গলাকাটা লাশ উদ্ধার করা হয়েছে। সোমবার দিবাগত (৭ জুন) শেষ রাতে সুরুজ আলী (৭০) নামের ওই বৃদ্ধের লাশ উদ্ধার করে পুলিশ। সুরুজ আলী উপজেলার রানীগঞ্জ ইউনিয়নের গন্ধবপুর গ্রামের বাসিন্দা।

এ ঘটনায় সুরুজ আলীর এক ছেলের আচরণ সন্দেহ ও রহস্যজনক মনে হচ্ছে স্থানীয়দের কাছে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, সোমবার রাতে সুরুজ আলী নিজ বাড়িতে রাতের খাওয়া শেষে ছেলে সুজাত মিয়াকে নিয়ে এক কক্ষে ঘুমিয়ে পড়েন। অন্য কক্ষে তার স্ত্রী ও আরেক কক্ষে বড় ছেলে সুজন মিয়া তার স্ত্রীকে নিয়ে ঘুমিয়ে পড়েন।

গভীররাতে ছেলে সুজাত মিয়া প্রতিবেশীর বাড়িতে গিয়ে তার বাড়িতে ডাকাত এসেছে বলে চিৎকার শুরু করেন। এসময় সুজাত চিৎকার করে বলেন, ডাকাতরা তার বাবাকে হত্যা করেছে। প্রতিবেশীরা ছুটে এসে বিছানায় সুরুজ আলীর গলাকাটা লাশ পড়ে থাকতে দেখেন। পরে পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

এ হত্যাকাণ্ডের ঘটনার প্রকৃত কারণ এখনো জানা যায়নি। ঘটনাটি এলাকায় ব্যাপক চাঞ্চল্য সৃষ্টি করেছে। মানুষের মনে হত্যাকাণ্ড এবং ছেলে সুজাতের ভূমিকা নিয়ে নানা প্রশ্ন দেখা দিয়েছে।

স্থানীয় ইউপি চেয়ারম্যান ছদরুল ইসলাম জানান, খবর পেয়ে ঘটনাস্থলে এসেছি। হত্যার কারণ এখনও জানা যায়নি।

জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্ত (ওসি) মিজানুর রহমান বলেন, ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠিয়েছি। বিষয়টির তদন্ত চলছে। খুব দ্রুতই রহস্য উদঘাটন ও এ ঘটনায় জড়িতদের গ্রেফতার করতে পারবো বলে আশা করছি।