SylhetNewsWorld | হবিগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ৩০ - SylhetNewsWorld
সর্বশেষ
 খেতাফে কুরআন শিক্ষার ফলাফল ও পুরুস্কার বিতরণ মাদ্রিদে আল মদিনা বাংলাদেশ জামে মসজিদের উদ্ভোধন নিজ এলাকায় মানুষের ভালোবাসায় সিক্ত অতিরিক্ত ডিআইজি ফয়সল মাহমুদ সিলেটে এক মাদ্রাসার ছাত্রকে অপহরন করে হত্যা চেষ্টার দায়ে ১২ জনের বিরুদ্ধে মামলা সিলেটে দিনব্যাপী মোবাইল সাংবাদিকতা প্রশিক্ষণ অনুষ্ঠিত এশিয়া কাপ নারী ক্রিকেটে উদ্ভোধনি ম‍্যাচে বাংলাদেশের জয় সিলেটের সময় পত্রিকায় নির্বাহী সম্পাদক পদে পদোন্নতি পেলেন ফারহানা বেগম হেনা স্পেনে দূতাবাসের উদ্যোগে প্রদর্শিত ডকুড্রামা “হাসিনা—এ ডটার্স টেল” প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালন করেছে ফ্রান্স আওয়ামী লীগ প্যারিসে ক্রিকেট টুর্নামেন্ট উদ্বোধনীতে মেয়র আতিক

হবিগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ৩০

  |  ১২:৪৬, মে ০৯, ২০২২

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গেলে একজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ৩০ জন।

রোববার সকালে হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কের ফায়ার সার্ভিস স্টেশনের সামনে এ দুর্ঘটনা ঘটে।

গুরুতর আহত অবস্থায় ১০ জনকে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকিদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা উদ্ধার কাজে অংশ নেয়।

বিষয়টি নিশ্চিত করেছেন শায়েস্তাগঞ্জ থানার ওসি (তদন্ত) মোর্শেদ আলম।

তিনি জানান, ঢাকার কামরাঙ্গীরচর এলাকা থেকে হানিফ পরিবহনের একটি বাস যাত্রী নিয়ে সিলেটে যাচ্ছিল। বাসটি সকালের দিকে ঢাকা-সিলেট মহাসড়কের শায়েস্তাগঞ্জ ফায়ার সার্ভিসের সামনে পৌঁছামাত্র নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে পড়ে যায়। এতে মায়া বেগম নামে এক নারী ঘটনাস্থলেই মারা যান। আহত হন অন্তত ৩০ জন। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা হতাহতদের উদ্ধার করে।

এ বিভাগের অন্যান্য সংবাদ