SylhetNewsWorld | হবিগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ৩০ - SylhetNewsWorld
সর্বশেষ
 আত্মসমর্পণ করে আজ জামিন চাইবেন সম্রাট ইউক্রেনকে রাশিয়ার কাছে ভূখণ্ড ছাড়ার পরামর্শ কিসিঞ্জারের স্থান-কাল বুঝে উন্নয়ন পরিকল্পনার আহ্বান প্রধানমন্ত্রীর ঘরে বসে পাওয়া যাবে ভুমি সেবা: বিভাগীয় কমিশনার তারা ক্ষমতায় থেকেও ভালো নেই, ঘুম হয় না: মোশাররফ গণকমিশনের নামে কেউ বিশৃঙ্খলা করলে ব্যবস্থা: স্বরাষ্ট্রমন্ত্রী ইউক্রেনের জন্য ৪০ বিলিয়ন মার্কিন ডলার সহায়তা অনুমোদন যুক্তরাষ্ট্রের গাফ্ফার চৌধুরীর মৃত্যুতে সিলেট অনলাইন প্রেসক্লাবের শোক অর্থনীতি নিয়ে জরুরি বৈঠকের নির্দেশ প্রধানমন্ত্রীর পাল্টা ব্যবস্থা, ফ্রান্স-ইতালি-স্পেনের ৮৫ কূটনীতিক বহিষ্কার করল রাশিয়া

হবিগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ৩০

  |  ১২:৪৬, মে ০৯, ২০২২

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গেলে একজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ৩০ জন।

রোববার সকালে হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কের ফায়ার সার্ভিস স্টেশনের সামনে এ দুর্ঘটনা ঘটে।

গুরুতর আহত অবস্থায় ১০ জনকে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকিদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা উদ্ধার কাজে অংশ নেয়।

বিষয়টি নিশ্চিত করেছেন শায়েস্তাগঞ্জ থানার ওসি (তদন্ত) মোর্শেদ আলম।

তিনি জানান, ঢাকার কামরাঙ্গীরচর এলাকা থেকে হানিফ পরিবহনের একটি বাস যাত্রী নিয়ে সিলেটে যাচ্ছিল। বাসটি সকালের দিকে ঢাকা-সিলেট মহাসড়কের শায়েস্তাগঞ্জ ফায়ার সার্ভিসের সামনে পৌঁছামাত্র নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে পড়ে যায়। এতে মায়া বেগম নামে এক নারী ঘটনাস্থলেই মারা যান। আহত হন অন্তত ৩০ জন। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা হতাহতদের উদ্ধার করে।

এ বিভাগের অন্যান্য সংবাদ