SylhetNewsWorld | আল হারামাইন হাসপাতালের বাসি স্যুপ খেয়ে ডায়রিয়ায় আক্রান্ত সাংবাদিকের স্ত্রী - SylhetNewsWorld
সর্বশেষ

আল হারামাইন হাসপাতালের বাসি স্যুপ খেয়ে ডায়রিয়ায় আক্রান্ত সাংবাদিকের স্ত্রী

  |  ১৬:৫৪, এপ্রিল ১৭, ২০২২

সিলেটের আল হারামাইন হাসপাতালে অন্তঃস্বত্ত্বা স্ত্রীকে ভর্তি করেছিলেন সাংবাদিক শিপন খান। শনিবার (১৬ এপ্রিল) সকালে রোগীকে সরবরাহ করা হয় হাসপাতালের ক্যান্টিনে তৈরি করা স্যুপ । কয়েক চামচ খেয়ে রোগী বুঝতে পারেন সরবরাহ করা স্যুপ বাসি ও দুর্গন্ধযুক্ত। ওই স্যুপ খেয়ে তার স্ত্রী রাত থেকে ডায়রিয়ায় আক্রান্ত বলে অভিযোগ করেন সাংবাদিক শিপন খান।

রোগীকে পচা-বাসি খাবার দেওয়ার অভিযোগ করার পরও হাসপাতাল কর্তৃপক্ষ সামান্য সৌজন্যবোধ দেখায়নি বলে জানান শিপন খান। এরকম স্বনামধন্য একটি হাসপাতাল কর্তৃপক্ষের দায়িত্বহীনতা মেনে নিতে পারছেন না বলে জানান তিনি।

জানা যায়, শনিবার (১৬ এপ্রিল) সকালে আল হারামাইন হাসপাতালে গাইনি বিভাগের ৯১০ নম্বর কেবিনে চিকিৎসারত সাংবাদিক শিপন খানের স্ত্রী ইভা রহমানের সঙ্গে এ ঘটনা ঘটে। তিনি সিলেট নগরীর শাহজালাল হাউজিং এলাকার বাসিন্দা।

শিপন জানান, হাসপাতাল কর্তৃপক্ষকে বিষয়টি জানালে সংশ্লিষ্টরা অভিযোগের সত্যতা খোঁজে পান। তারা ক্যান্টিন থেকে খাদ্য সরবরাহকারী স্টাফকে ক্যাবিনে পাঠায়। ওই স্টাফ রেফ্রিজারেটর থেকে ঠান্ডা খাবার বের করে গরম করে সরবরাহের কথা স্বীকার করে। বিষয়টির জন্য ওই স্টাফ দুঃখপ্রকাশ করলেও এ ব্যাপারে হাসপাতাল কর্তৃপক্ষ কোন ব্যবস্থা গ্রহণ কিংবা সৌজন্যবোধ দেখায়নি।

শিপন আরও বলেন, বাসি ও দুর্গন্ধযুক্ত স্যুপ খেয়ে শনিবার রাত থেকে তার স্ত্রী ডায়রিয়ায় আক্রান্ত। রোগীর মারাত্মক ক্ষতি হতে পারতো। শনিবার রাতেই রোগীকে হাসপাতাল থেকে নিয়ে চলে আসেন তিনি।

অভিযোগের বিষয়ে আল হারামাইন হাসপাতালের কাস্টমার কেয়ার নম্বরে যোগাযোগ করা হলে তারা সরাসরি হাসপাতালে গিয়ে এ ব্যাপারে কথা বলার পরামর্শ দেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ