SylhetNewsWorld | রাস্তার পাশ থেকে অজ্ঞান অবস্থায় উদ্ধার নারী ওসমানী হাসপাতালে - SylhetNewsWorld
সর্বশেষ
 খেতাফে কুরআন শিক্ষার ফলাফল ও পুরুস্কার বিতরণ মাদ্রিদে আল মদিনা বাংলাদেশ জামে মসজিদের উদ্ভোধন নিজ এলাকায় মানুষের ভালোবাসায় সিক্ত অতিরিক্ত ডিআইজি ফয়সল মাহমুদ সিলেটে এক মাদ্রাসার ছাত্রকে অপহরন করে হত্যা চেষ্টার দায়ে ১২ জনের বিরুদ্ধে মামলা সিলেটে দিনব্যাপী মোবাইল সাংবাদিকতা প্রশিক্ষণ অনুষ্ঠিত এশিয়া কাপ নারী ক্রিকেটে উদ্ভোধনি ম‍্যাচে বাংলাদেশের জয় সিলেটের সময় পত্রিকায় নির্বাহী সম্পাদক পদে পদোন্নতি পেলেন ফারহানা বেগম হেনা স্পেনে দূতাবাসের উদ্যোগে প্রদর্শিত ডকুড্রামা “হাসিনা—এ ডটার্স টেল” প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালন করেছে ফ্রান্স আওয়ামী লীগ প্যারিসে ক্রিকেট টুর্নামেন্ট উদ্বোধনীতে মেয়র আতিক

রাস্তার পাশ থেকে অজ্ঞান অবস্থায় উদ্ধার নারী ওসমানী হাসপাতালে

  |  ০০:০৪, এপ্রিল ১৭, ২০২২

হবিগঞ্জের মাধবপুর হাসপাতালে অচেতন অবস্থায় পড়ে থাকা নাম-পরিচয়হীন নারীকে উন্নত চিকিৎসার জন্য শনিবার (১৬ এপ্রিল) বিকালে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ওই নারীর চিকিৎসা ব্যয় বহন করার সিদ্ধান্ত নিয়ে ওসমানী হাসপাতালে পাঠিয়েছে সমাজসেবা অধিদপ্তর।

জানা গেছে, মাধবপুর সমাজসেবা কর্মকর্তা আশরাফ আলী, স্বাস্থ্য কর্মকর্তা ডা. ইশতিয়াক আল মামুন ও থানার ওসি আব্দুর রাজ্জাকের যৌথ প্রচেষ্টায় অচেতন নারীকে সিলেট ওসমানী মেডিকেলে পাঠানো হয়েছে।

সমাজসেবা কর্মকর্তা আশরাফ আলী জানান, সিলেটে ওই নারীর মেডিকেল খরচ সমাজসেবা অফিস বহন করবে।

এর আগে, গত ৯ এপ্রিল ওই মহিলাকে আন্দিউড়া ইউনিয়ন পরিষদের পূর্বদিকে রাস্তার পাশ থেকে অচেতন অবস্থায় উদ্বার করে পুলিশ মাধবপুরে হাসপাতালে ভর্তি করেন। এ সময় তার সঙ্গে থাকা ২ বছরের শিশুকেও উদ্বার করা হয়। তার নাম-পরিচয় এখনো কেউ জানতে পারেনি। কেন ও কীভাবে তার এমন অবস্থা হলো এখনো জানা যায়নি।

তার শিশুসন্তান আন্দিউড়া গ্রামের এক ব্যক্তির হেফাজতে রয়েছে। মাধবপুর সমাজসেবা কর্মকর্তা মো. আশরাফ আলী সত্যতা নিশ্চত করেছেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ