SylhetNewsWorld | আল্লামা হবিবুর রহমানের ইন্তেকালে হুছামুদ্দীন চৌধুরী ফুলতলীর শোক - SylhetNewsWorld
সর্বশেষ
 আত্মসমর্পণ করে আজ জামিন চাইবেন সম্রাট ইউক্রেনকে রাশিয়ার কাছে ভূখণ্ড ছাড়ার পরামর্শ কিসিঞ্জারের স্থান-কাল বুঝে উন্নয়ন পরিকল্পনার আহ্বান প্রধানমন্ত্রীর ঘরে বসে পাওয়া যাবে ভুমি সেবা: বিভাগীয় কমিশনার তারা ক্ষমতায় থেকেও ভালো নেই, ঘুম হয় না: মোশাররফ গণকমিশনের নামে কেউ বিশৃঙ্খলা করলে ব্যবস্থা: স্বরাষ্ট্রমন্ত্রী ইউক্রেনের জন্য ৪০ বিলিয়ন মার্কিন ডলার সহায়তা অনুমোদন যুক্তরাষ্ট্রের গাফ্ফার চৌধুরীর মৃত্যুতে সিলেট অনলাইন প্রেসক্লাবের শোক অর্থনীতি নিয়ে জরুরি বৈঠকের নির্দেশ প্রধানমন্ত্রীর পাল্টা ব্যবস্থা, ফ্রান্স-ইতালি-স্পেনের ৮৫ কূটনীতিক বহিষ্কার করল রাশিয়া

আল্লামা হবিবুর রহমানের ইন্তেকালে হুছামুদ্দীন চৌধুরী ফুলতলীর শোক

  |  ০৫:০৩, ফেব্রুয়ারি ০৮, ২০২২

শামসুল উলামা আল্লামা ফুলতলী ছাহেব কিবলাহর বিশিষ্ট খলিফা, উপমহাদেশের প্রখ্যাত হাদীস বিশারদ, বাংলাদেশ আনজুমানে আল ইসলাহর সাবেক মুহতারাম সভাপতি শাইখুল হাদীস আল্লামা মো. হবিবুর রহমানের ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ আনজুমানে আল ইসলাহর মুহতারাম সভাপতি মাওলানা হুছামুদ্দীন চৌধুরী ফুলতলী।

তিনি এক শোকবার্তায় বলেন, আল্লামা হবিবুর রহমান ছিলেন এ উপমহাদেশে হাদীস জগতের এক উজ্জল নক্ষত্র, তরীকত ও তাসাওউফের বিশ্বস্ত আমানতদার। সময়ের শীর্ষ এ আলেমে দ্বীন ছিলেন হযরত আল্লামা ফুলতলী ছাহেব কিবলাহ (র.) এর বিশিষ্ট খলিফা।

ইলমে দ্বীন, ইলমে কিরাত ও ইলমে হাদীসসহ ছাহেব কিবলাহর রেখে যাওয়া সকল দ্বীনী খেদমতে বিশ্বব্যাপী তাঁর অবদান ছিল অতুলনীয়। তিনি জীবনভর হাদীসে নববীর খেদমত আনজাম দিয়েছেন, গড়ে তুলেছেন হাজার হাজার আলেমে দ্বীন। তাঁর ইন্তেকালে আহলে সুন্নাত ওয়াল জামাআত এক অন্যতম রাহবারকে হারালো। তিনি মহান আল্লাহ রাব্বুল আলামীনের দরবারে এ মহান বুযুর্গের দরজা বুলন্দি কামনা করে শোক সন্তপ্ত দেশ, জাতি ও পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

এ বিভাগের অন্যান্য সংবাদ