SylhetNewsWorld | সিলেটে আগুনে পুড়ে বৃদ্ধার মৃত্যু - SylhetNewsWorld
সর্বশেষ

সিলেটে আগুনে পুড়ে বৃদ্ধার মৃত্যু

  |  ০৭:২০, ডিসেম্বর ১৫, ২০২১

সিলেটের গোলাপগঞ্জে আগুনে পুড়ে তুরুন নেছা (৬২) নামের এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। তিনি গোলাপগঞ্জ উপজেলার ভাদেশ্বর ইউনিয়নের মাশুরা গ্রামের বাসিন্দা। মঙ্গলবার (১৪ ডিসেম্বর) রাতে এ ঘটনা ঘটে।

জানা গেছে, তুরুন নেছার সঙ্গে তাঁর স্বামী-সন্তান কিংবা পরিবারের অন্য কোনো সদস্য থাকতেন না। তিনি একাই একটি ঘরে থাকতেন। গতকাল মঙ্গলবার রাত সাড়ে আটটার দিকে হঠাৎ করে বৃদ্ধার ঘরে আগুন ধরে যায়। এ সময় প্রতিবেশী ও আশপাশের লোকজন এগিয়ে গিয়ে আগুন নিয়ন্ত্রণের চেষ্টা করেন। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে যান। পরে ঘরের ভেতর থেকে আগুনে পুড়ে যাওয়া অবস্থায় তুরুন নেছাকে উদ্ধার করা হয়।

স্থানীয় লোকজন বলছেন, বৃদ্ধা ঘরের ভেতর বৈদ্যুতিক বাতির সঙ্গে কেরোসিনের বাতি জ্বালিয়ে রাখতেন। ধারণা করা হচ্ছে, ওই বাতি থেকেই আগুনের সূত্রপাত। গতকাল রাতে কোনোভাবে সেখান থেকে আগুন বিছানায় ছড়িয়ে পড়ে। পরে সেটি ঘরে ছড়িয়ে পড়ে। বৃদ্ধা টের না পাওয়ায় তিনি ঘর থেকে বের হতে পারেননি।

গোলাপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ হারুনুর রশীদ চৌধুরী বলেন, খবর পেয়ে একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে নারীর পুড়ে যাওয়া লাশ উদ্ধার করে।

এ বিভাগের অন্যান্য সংবাদ