SylhetNewsWorld | নবনির্বাচিত এমপি হাবিবকে পররাষ্ট্রমন্ত্রীর অভিনন্দন - SylhetNewsWorld
সর্বশেষ
 মাদ্রিদে আল আমান মসজিদে’র কুরআন শিক্ষার ফলাফল ও পুরস্কার বিতরণ স্পেনে সংবর্ধিত হলেন ছাত্রলীগের সাবেক সভাপতি সিরাজুল ইসলাম তসলু নকশী বাংলা ফাউন্ডেশন সম্পাদকের পিতৃবিয়োগ বিভিন্ন মহলের শোক স্পেনে বায়তুল মুকাররম মসজিদের খাদিম আব্দুস শুক্কুর অসুস্থঃদোয়া কামনা দারুল কিরাত মজিদিয়া ফুলতলি ট্রাস্ট মাদ্রিদ শাখার পুরস্কার বিতরণী সম্পন্ন স্পেনে অনুষ্ঠিত হলো বৃহত্তর নোয়াখালী সমিতি’র অভিষেক বাজেট অনুষ্ঠানে মেয়র আরিফের ঘোষণায় বিব্রত সাংবাদিকরা স্পেন থেকে আফগানিস্তান থেকে উদ্ধারকৃত ছয়জন বাংলাদেশীকে দেশে প্রত্যাবর্তন বাংলাদেশ দূতাবাস এথেন্স-এ ইলেক্ট্রনিক পাসপোর্ট সেবার আনুষ্ঠানিক উদ্বোধন স্বাধীনতার সূবর্ন জয়ন্তিতে স্পেনে ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল সম্পন্ন

নবনির্বাচিত এমপি হাবিবকে পররাষ্ট্রমন্ত্রীর অভিনন্দন

  |  ১৬:৩৩, সেপ্টেম্বর ০৪, ২০২১

সিলেট-৩ আসনের নবনির্বাচিত এমপি আওয়ামী লীগের প্রার্থী হাবিবুর রহমানকে অভিনন্দন জানিয়েছেন পররাষ্ট্রমন্ত্রী ও সিলেট-১ আসনের সাংসদ ড. এ কে আব্দুল মোমেন।

শনিবার (৪ সেপ্টেম্বর) এক অভিবনন্দনবার্তায় পররাষ্ট্রমন্ত্রী বলেন, সিলেট-৩ আসনের জনসাধারণ উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে নৌকার প্রার্থীকেই মূল্যায়ন করেছেন এবং ভোটাররা নৌকার প্রার্থীর পক্ষেই রায় দিয়েছেন। হাবিবুর রহমান হাবিব বয়সে তরুণ। তিনি কর্মিবান্ধব এক নেতা ও জনগণবান্ধব একজন ব্যক্তিত্ব। তাই তিনি তাঁর নির্বাচনী এলাকায় অভূতপূর্ব উন্নয়ন ঘটাবেন।

তিনি বলেন, মানুষের এখন উন্নয়নের রাজনীতিতে বিশ্বাসী। মানুষ বুঝতে পেরেছেন যে- শেখ হাসিনা সরকারের কোনো বিকল্প নেই। তাই শনিবার দিনভর সিলেট-৩ আসনের ভোটাররা নৌকা মার্কায় তাদের ভোটাধিকার প্রয়োগ করেছেন। হাবিবের হাত ধরে দক্ষিণ সুরমা, ফেঞ্চুগঞ্জ ও বালাগঞ্জে উন্নয়নের জোয়ার অব্যাহত থাকবে।

এ বিভাগের অন্যান্য সংবাদ