ইয়ংস্টার সোশ্যাল অর্গানাইজেশন সিলেট জেলার সংবর্ধনা ও নতুন কমিটির অভিষেক সম্পন্ন

প্রকাশিত: ৬:৫৯ অপরাহ্ণ, অক্টোবর ৬, ২০২৪

ইয়ংস্টার সোশ্যাল অর্গানাইজেশন সিলেট জেলার সংবর্ধনা ও নতুন কমিটির অভিষেক সম্পন্ন

বাংলাদেশ ইয়ংস্টার সোশ্যাল অর্গানাইজেশন সিলেট জেলা শাখার ২০২৩-২৪ সেশনের ম্যানেজিং কমিটির সংবর্ধনা ও নতুন কমিটির অভিষেক অনুষ্ঠান গতকাল রোববার (৬ অক্টোবর) দুপুরে সিলেট নগরীর কেন্দ্রীয় মুসলিম সাহিত্য সংসদের সাহিত্য আসর কক্ষে অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ ইয়ংস্টার সোশ্যাল অর্গানাইজেশন সিলেট জেলা শাখার প্রেসিডেন্ট ইউসুফ আল আজাদ এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন করিম উল্লাহ মার্কেট ব্যাবসায়ী সমিতির ক্রিড়া সম্পাদক, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক তালহা খাঁন।
মুরারিচাঁদ কবিতা পরিষদের সহ-আবৃত্তি ও কর্মশালা বিষয়ক সম্পাদক দিপ্রজিত তালুকদার দীপূ’র পরিচালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বাইসো সিলেট’র ভাইস প্রেসিডেন্ট হাম্মাদ বিল্লাহ।
অনুষ্ঠানে বক্তব্য রাখেন ক্লীন সিটি’র সভাপতি নাজীব আহমদ, সাধারণ সম্পাদক আব্দুল লতিফ, মুরারিচাঁদ কবিতা পরিষদের সভাপতি মইনুল হাসান আবির, খিদমাহ ব্লাড ব্যাংক এর ভাইস চেয়ারম্যান আবু মুসা সাফওয়ান, রিফোর্ম বাংলাদেশের প্রতিনিধি মাহদি হাসান তাহসিন, বাংলাদেশ ইয়ংস্টার সোশ্যাল অর্গানাইজেশন সিলেট জেলার সাবেক প্রেসিডেন্ট রাকিবা আক্তার, চৌধুরী আনিকা ফারাহ, তোফাজ্জল হোসেন ও জিলাল চৌধুরী, সাবেক জেনারেল সেক্রেটারি রাসেল আহমদ, সাবেক অর্গানাইজেশন সেক্রেটারি শামসুর রহমান চৌধুরী, সাবেক ফিন্যান্সিয়াল সেক্রেটারি ইভা তানিয়া, বর্তমান সেক্রেটারি হাসান আহমদ, অর্গানাইজেশন সেক্রেটারি সিফাত চৌধুরী, কমিউনিকেশন সেক্রেটারি সৈয়দ আরিফ আলী রায়হান, প্রেস সেক্রেটারি রাব্বি হাসান সোহান প্রমুখ।
অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন বাইসো সিলেটের সদস্য যায়েদ আহমদ নাইম ও সৈয়দ আব্দুল কাদির সাফওয়ান । নাশীদ পরিবেশন করেন বিশিষ্ট নাশিদ শিল্পী সায়নান সায়েম ও বদরুল আমীন। এছাড়াও অনুষ্ঠানে সংগঠনের সদস্যসহ অন্যান্য সংগঠনের সেচ্ছাসেবকবৃন্দ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে বক্তারা বলেন, মানবসেবা ও মানবতার কল্যাণে বাংলাদেশ ইয়ংস্টার সোশ্যাল অর্গানাইজেশন কাজ করে যাচ্ছে। ভয়াবহ বন্যা, মহামারী করোনাসহ দেশের যেকোন দুর্যোগে সহযোগিতা নিয়ে বিপদগ্রস্থ মানুষের দাঁড়ায় এ সংগঠন। বিশেষ করে মুমূর্ষূ রোগীদের জীবন বাঁচাতে এ সংগঠন স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি পালন করে থাকে। শিক্ষা, চিকিৎসা, সামাজিক উন্নয়ন, মানবসেবাসহ সকল কার্যক্রমে বাংলাদেশ ইয়ংস্টার সোশ্যাল অর্গানাইজেশনের সদস্যরা স্ব স্ব অবস্থান থেকে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন যা প্রশংসনীয়। বক্তারা বলেন, সিলেটসহ দেশের প্রতিটি জেলায় এ সংগঠনের শাখার মাধ্যমে মানবসেবামূলক কার্যক্রম পরিচালনা করা হচ্ছে। এ সংগঠনের মতো অন্যান্য সংগঠনের নেতৃবৃন্দকে দেশ, জাতি ও মানুষের কল্যাণে কাজ করার আহবান জানান।

এ সংক্রান্ত আরও সংবাদ