SylhetNewsWorld | প্রায় ৩১ ঘণ্টা পর বিদ্যুৎ পেলো সিলেট শহরবাসী - SylhetNewsWorld
সর্বশেষ
 দারুল কিরাত মজিদিয়া ফুলতলি ট্রাস্ট মাদ্রিদ শাখার পুরস্কার বিতরণী সম্পন্ন স্পেনে অনুষ্ঠিত হলো বৃহত্তর নোয়াখালী সমিতি’র অভিষেক বাজেট অনুষ্ঠানে মেয়র আরিফের ঘোষণায় বিব্রত সাংবাদিকরা স্পেন থেকে আফগানিস্তান থেকে উদ্ধারকৃত ছয়জন বাংলাদেশীকে দেশে প্রত্যাবর্তন বাংলাদেশ দূতাবাস এথেন্স-এ ইলেক্ট্রনিক পাসপোর্ট সেবার আনুষ্ঠানিক উদ্বোধন স্বাধীনতার সূবর্ন জয়ন্তিতে স্পেনে ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল সম্পন্ন বসিলায় জঙ্গি আস্তানা সন্দেহে একটি বাড়িতে অভিযান, আটক ১ জার্মানি থেকে অবৈধ বাংলাদেশিদের দ্রুত ফেরাতে চায় সরকার অন্যকে বাঁচাতে গিয়ে প্রাণ দিলেন রুশ মন্ত্রী নর্থ মেসিডোনিয়ার হাসপাতালে আগুন, ১০ কোভিড রোগীর মৃত্যু

প্রায় ৩১ ঘণ্টা পর বিদ্যুৎ পেলো সিলেট শহরবাসী

  |  ১৫:২৮, নভেম্বর ১৮, ২০২০

প্রায় ৩১ ঘণ্টা পর বিদ্যুৎ পেলো সিলেট শহরবাসী
মোঃইবাদুর রহমান জাকির

বাংলাদেশ পাওয়ার গ্রিড কোম্পানি (পিজিসিবি) সিলেটের কুমারগাঁও ১৩২/৩৩ উপকেন্দ্রে ভয়াবহ অগ্নিকাণ্ডের কারণে ৩১ ঘণ্টার বেশি সময় বিদ্যুৎহীন থাকার পর অবশেষে সিলেট নগরীর কিছু এলাকায় সরবরাহ করা সম্ভব হয়েছে। নগরীর আম্বরখানা এলাকায় থাকা এক গণমাধ্যমকর্মী বিদ্যুৎ আসার কথা জানিয়েছেন। তবে সংশ্লিষ্ট দায়িত্বশীল কয়েকজনের মোবাইল ফোনে কল দিয়ে এ বিষযে বক্তব্য নেয়া সম্ভব হয়নি।

এদিকে, নগরীর সোবহানীঘাট ও নাইওরপুল,রায়নগর,শাহী ঈদগাহ এলাকার কয়েকজন বাসিন্দা এ প্রতিবেদককে বিদ্যুৎ আসার কথাটি নিশ্চিত করেছেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ