সর্বশেষ
 আওয়ামী লীগের নেতৃত্বেই এসেছে বাঙালির সব অর্জন: তথ্যমন্ত্রী ইরানের নতুন প্রেসিডেন্টকে শেখ হাসিনার অভিনন্দন ভারত টিকার টাকা ফেরত দেবে কি না, যা বললেন অর্থমন্ত্রী ইরানের ওপর থেকে ১০৪০টি নিষেধাজ্ঞা প্রত্যাহারে রাজি যুক্তরাষ্ট্র জেনে বুঝেই এনআইডি সেবাকে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের অধীনে আনছি: স্বরাষ্ট্রমন্ত্রী একদিনে শনাক্ত সাড়ে ৫ হাজার ছাড়িয়েছে, মৃত্যু আরও ৮৫ বৃটিশ যুদ্ধজাহাজের দিকে গোলা ছুড়ল রাশিয়া বাঘার সাবেক চেয়ারম্যান আতাউর রহমান মুকিত স্মরনে প্যারিসে শোকসভা সুইজারল্যান্ডে সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন ইউরো-বাংলা প্রেসক্লাবের মহিলা সম্পাদিকা সুলতানা খান ভারতে ধরা পড়ল করোনার ডেল্টা প্লাস প্রজাতি, আক্রান্ত ২১

সিলেটে লন্ডন থেকে আসা আরো ১৬৩ যাত্রী কোয়ারেন্টাইনে

  |  ০৮:০০, মার্চ ১৬, ২০২১

সিলেটে লন্ডন ফেরত আরো ১৬৩ যাত্রীকে কোয়ারেন্টাইনে প্রেরণ করা হয়েছে। এর মধ্যে ১৫৮জনকে প্রাতিষ্ঠানিক ও ৫ জনকে হোম কোয়ারেন্টাইনে প্রেরণ করা হয়। আজ সোমবার সকাল সাড়ে দশটায় সিলেট নগরীর ৯টি হোটেলে তাদের প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে প্রেরণ করা হয়।

এর আগে, সোমবার (১৫ মার্চ) সকাল সাড়ে ৯টায় বাংলাদেশ বিমান (BG-202) যোগে লন্ডন থেকে ১৬৩ জন যাত্রী সিলেট বিমানবন্দরে অবতরণ করে। পরে ইমিগ্রেশন কার্যক্রম শেষে সরকারি নির্দেশনা মোতাবেক সেনাবাহিনী এবং পুলিশের তত্ত্বাবধায়নে সকল যাত্রীকে ৭ দিনের প্রাতিষ্ঠানিক কোয়ারান্টাইনের জন্য বিআরটিসি বাসযোগে বিমানবন্দর থেকে সিলেট নগরীর ৯টি হোটেলে প্রাতিষ্ঠানিক কোয়ারান্টাইনে প্রেরণ করা হয়।

এর মধ্যে, হোটেল ব্রিটেনিয়ায় ৩৮ জন, হোটেল অনুরাগে ২৬ জন, হোটেল নূরজাহানে ৮ জন, হোটেল হলিগেটে ৩৩ জন, হোটেল হলি সাইডে ৬ জন, হোটেল স্টার প্যাসিফিকে ১২জন, হোটেল লা রোজে ১৫ জন, হোটেল লা ভিস্তায় ১০ জন, হোটেল রেইন বো গেষ্ট হাউজে ১০জনকে প্রেরণ করা হয়।

এছাড়াও, ৫জন যাত্রীকে হোম কোয়ারান্টাইনে প্রেরণ করা হয়েছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ