SylhetNewsWorld | দক্ষিণ সুনামগঞ্জে বোনকে বাঁচাতে গিয়ে ভগ্নীপতির হাতে শ্যালক খুন - SylhetNewsWorld
সর্বশেষ
 পাঁচদিনের সফরে প্রবাসী কল্যাণ মন্ত্রী গ্রিসে পাঁচদিনের সফরে প্রবাসী কল্যাণ মন্ত্রী গ্রিসে স্পেনে বাংলাদেশী শিশুরা স্পানিশ ক্লাবে ক্রীড়া নৈপূণ্য প্রদর্শন করছে বেগম জিয়ার রোগমুক্তির কামনায় কোকো স্মৃতি সংসদ ইউরোপের দোয়া এনআরবি ব্যাংকের ভাইস চেয়ারম্যান মোঃ জামিল ইকবাল দেশের দ্বিতীয় সর্বোচ্চ করদাতা নির্বাচিত স্পেনে স্থানীয় সাংবাদিকদের সাথে নির্বাচন কমিশনের মতবিনিময় সভা মাদ্রিদে গাজীপুর এসোসিয়েশনের নতুন কমিটি গঠন স্পেনে নির্বাচন কমিশনার খোরশেদ আলম মজুমদার, সদস্য সচিব মোঃ দুলাল সাফা বাংলাদেশ এসোসিয়েশন ইন স্পেনের নির্বাচন কমিশন গঠন স্পেনে “ভালিয়ান্তে বাংলার” উদ্দ্যোগে স্পানিশ ক্লাস চালু

দক্ষিণ সুনামগঞ্জে বোনকে বাঁচাতে গিয়ে ভগ্নীপতির হাতে শ্যালক খুন

  |  ১৩:৩০, ফেব্রুয়ারি ২৬, ২০২১

দক্ষিণ সুনামগঞ্জে বোনকে বাঁচাতে গিয়ে ভগ্নীপতির হাতে শ্যালক খুন হয়েছেন।
বৃহস্পতিবার রাতে উপজেলার জয়কলস ইউনিয়নের জয়কলস গ্রামে এ ঘটনা ঘটে। খুন হওয়া যুবকের নাম দিপু বিশ্বাস । পুলিশ ঘাতক রনু বিশ্বাসকে (৩৫) আটক করেছে । তিনি পেশায় ঝালমুড়ি বিক্রেতা।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, ঘাতক রনু বিশ্বাস প্রায়ই স্ত্রীর সঙ্গে ঝগড়া-বিবাদ ও মারধর করতো।বৃহস্পতিবার রাতে বোনের বাড়িতে আসে দিপু বিশ্বাস এবং তাদের সমস্যা সমাধান করার চেষ্টা করলে এক পর্যায়ে বাকবিতণ্ডা সৃষ্টি হয়।

এতে ভগ্নীপতি রানু বিশ্বাস ক্ষেপে গিয়ে ঝালমুড়ি বিক্রিতে ব্যবহার করা ছুরি দিয়ে কুপিয়ে হত্যা করে দিপু বিশ্বাসকে।পরে স্থানীয়রা পুলিশকে খবর দিলে ঘাতককে আটক করা হয়।

দক্ষিণ সুনামগঞ্জ থানার ওসি কাজী মোক্তাদির হোসেন বলেন, লাশ ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে এবং ঘাতক রনু বিশ্বাসকে আটক করা হয়েছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ