সর্বশেষ

সিলেট জেলা পুলিশের মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত

  |  ১৭:৪৪, ফেব্রুয়ারি ১২, ২০২১

সিলেট জেলার আইন শৃংখলা পরিস্থিতি স্থিতিশীল রাখা, জন নিরাপত্তা নিশ্চিত সহ অফিসার ফোর্সের কর্মতৎপরতা বৃদ্ধির পাশাপাশি তাদের সামগ্রিক কল্যাণ নিশ্চিত করার লক্ষে জানুয়ারী মাসের মাসিক কল্যাণ ও অপরাধ সভা অনুষ্ঠিত হয়েছে।

পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম এর সভাপতিত্ত্বে এবং অতিরিক্ত পুলিশ সুপার (সদর ও মিডিয়া) মো: লুৎফর রহমানের পরিচালনায় বৃহস্পতিবার (১১ ফেব্রুয়ারী) সকাল এগার ঘটিকায় জেলা পুলিশ লাইনস্থ শহীদ এসপি শামছুল হক মিলনায়তনে কল্যান সভা অনুষ্ঠিত হয়।

কল্যান সভায় জেলার আইন শৃংখলা স্থিতিশীল রাখা সহ জন নিরাপত্তা নিশ্চিত করতে বিভিন্ন পদক্ষেপ গ্রহন করা হয়।একই সাথে অফিসার ফোর্সের সার্বিক কল্যাণের লক্ষে বিভিন্ন পদক্ষেপ গ্রহন করা হয়।পাশাপাশি জানুয়ারী মাসে ভাল কাজের স্বীকৃতি হিসেবে বিভিন্ন পদমর্যাদার অফিসার ফোর্সদের কে শুভেচ্ছা স্মারক ও নগদ অর্থ পুরস্কার প্রদান করা হয়।

পরে কানাইঘাট পৌরসভা নির্বাচন সুষ্ট ও শান্তিপূর্ণ ভাবে অনুষ্ঠানের লক্ষে দায়িত্বপ্রাপ্ত অফিসার ফোর্সদের বিভিন্ন দিক নির্দেশনা প্রদান করেন পুলিশ সুপার।

একই দিন বিকাল তিন ঘটিকায় পুলিশ সুপার এর সম্মেলন কক্ষে মাসিক অপরাধ সভা অনুষ্টিত হয়।

এতে জানুয়ারী মাসের জেলার সার্বিক অপরাধ পরিসংখান পর্যালোচনা সহ মামলা তদন্তের সার্বিক অগ্রগতি নিয়ে আলোচনা করা হয়।পরে পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম জানুয়ারী মাসের জেলার সার্বিক আইন শৃংখলা ভাল থাকায় এবং মামলা তদন্তসহ সার্বিক বিষয়ে প্রনিধানযোগ্য অগ্রগতি থাকায় সবাইকে ধন্যবাদ জানান। পাশাপাশি চলমান পৌরসভা নির্বাচন এবং আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন কে সামনে রেখে আইন শৃংখলা পরিস্থিতি স্থিতিশীল রাখতে সবাইকে সর্বোচ্ছ পেশাদারিত্ব ও আন্তরিকতা নিয়ে কাজ করতে নির্দেশ দেন পুলিশ সুপার।

এতে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মো: মাহবুবুল আলম,অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) আমিনুল ইসলাম,অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) আশীস বিন মোহাম্মদ হাসান,অতিরিক্ত পুলিশ সুপার (জকিগঞ্জ সার্কেল) সুদীপ্ত রায়,অতিরিক্ত পুলিশ সুপার (সদর ও মিডিয়া) মো: লুৎফর রহমান,অতিরিক্ত পুলিশ সুপার (গোলাপগঞ্জ সার্কেল) রাশেদুল হক চৌধুরী,অতিরিক্ত পুলিশ সুপার (ওসমানীনগর সার্কেল) রফিকুল ইসলাম,সহকারী পুলিশ সুপার (ডিএসবি) আনিছুর রহমান খান,সহকারী পুলিশ সুপার (কানাইঘাট সার্কেল) আব্দুল করিম সকল থানার অফিসার ইনচার্জ প্রমুখ।

এ বিভাগের অন্যান্য সংবাদ