আজ গোলাপগঞ্জ ও জকিগঞ্জ পৌরসভা নির্বাচন : বাড়তি নিরাপত্তা ব্যবস্থা

প্রকাশিত: ৬:৩৫ অপরাহ্ণ, জানুয়ারি ২৯, ২০২১

আজ গোলাপগঞ্জ ও জকিগঞ্জ পৌরসভা নির্বাচন : বাড়তি নিরাপত্তা ব্যবস্থা

সিলেটের জকিগঞ্জ ও গোলাপগঞ্জ পৌরসভায় ভোট উৎসব আজ শনিবার। জমজমাট প্রচার-গণসংযোগ, ভোটারের দ্বারে দ্বারে প্রার্থীদের বিরামহীন ছোটাছুটি শেষ হয়েছে বৃহস্পতিবার রাত ১২টায়। সিলেটের জকিগঞ্জ ও গোলাপগঞ্জ পৌরসভা নির্বাচন ঘিরে আজ ভোট উৎসবে মাতবেন ভোটার ও প্রার্থীরা।

তবে শেষ পর্যন্ত সহিসংতা ছাড়া ভোট উৎসব সুষ্ঠুভাবে সম্পন্ন হওয়ার শঙ্কা থাকায় ভোট উৎসবকে কেন্দ্র করে কেউ যাতে ভোট কেন্দ্রে বিশৃঙ্খলতার পাশাপাশি অরাজকতা সৃষ্টি করতে না পারে সেজন্য নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে।

জানা গেছে, ভোটকে কেন্দ্র করে গোলাপগঞ্জ ও জকিগঞ্জে থাকবে কড়া নিরাপত্তা। প্রধান সড়ক থেকে শুরু করে নির্বাচনী এলাকায় থাকবে আইনশৃঙ্খলা বাহিনীর বিশেষ চেকপোস্ট। দুটি পৌরসভায় ১৮টি ভোট কেন্দ্রগুলোতে থাকছে বাড়তি নিরাপত্তা।

পৌরসভা নির্বাচনকে কেন্দ্র করে সিলেট জেলা নির্বাচন অফিস ইতোমধ্যে নির্বাচন সংক্রান্ত সব ধরনের প্রস্তুতি সম্পন্ন করেছে। শুক্রবার বিকেল থেকে কঠোর নিরাপত্তার মধ্যে দিয়ে ভোটের সরঞ্জাম পৌঁছাছে ভোট কেন্দ্রে। এদিকে নির্বাচনকে কেন্দ্র করে গোলাপগঞ্জ ও জকিগঞ্জে থাকছে তিন স্তরের নিরাপত্তা। এবারের নির্বাচনে গোলাপগঞ্জ পৌরসভার ৯টি ওয়ার্ডে মোট ভোটার ২২ হাজার ৯শ ১৬ জন। এরমধ্যে পুরুষ ভোটার ১১ হাজার ৬শ ৯৪ জন এবং মহিলা ভোটার ১১হাজার ৩শ ১৯ জন।

এ সংক্রান্ত আরও সংবাদ