SylhetNewsWorld | সিলেটে কয়েদির আত্মহত্যা: কারারক্ষী বরখাস্ত, ২জনের বিরুদ্ধে বিভাগীয় মামলা - SylhetNewsWorld
সর্বশেষ
 সিলেটে লিভার সংক্রান্ত সচেতনামূলক সভা অনুষ্ঠিত অশ্রুঝরা মুনাজাতে লাখো মানুষের ‘আমিন’ ধ্বনি : সমাপ্ত হলো ঐতিহাসিক ইজতেমা সিলেটে কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় করলেন জেলা পরিষদ চেয়ারম্যান এডভোকট নাসির উদ্দিন খান সামাদ আজাদ ও ড. হারিছ আলী স্মৃতি বৃত্তি-২০২২ পরীক্ষা অনুষ্ঠিত স্পেনে বৃহত্তর কুমিল্লা সমিতির অভিষেক অনুস্টিত মাদ্রিদে শাহজালাল লতিফিয়া মসজিদে শানে রিসালাত সম্মেলন মাদ্রিদে আঞ্জুমানে আল ইসলাহ’র কাউন্সিল সম্পন্ন ফ্রান্স জাসাসের উৎসবমুখর কর্মীসভা অনুষ্ঠিত আনজুমানে আল ইসলাহ ফ্রান্সের সাধারণ সভা ও কাউন্সিল অনুষ্ঠিত সিলেটের সাংস্কৃতিক অঙ্গনের প্রিয়মুখ মিশফাক আহমদ মিশু’র মৃত্যুতে সিলেট অনলাইন প্রেসক্লাবের শোক

সিলেটে কয়েদির আত্মহত্যা: কারারক্ষী বরখাস্ত, ২জনের বিরুদ্ধে বিভাগীয় মামলা

  |  ১৭:৪৫, জানুয়ারি ১১, ২০২১

সিলেট কেন্দ্রীয় কারাগারের সেলের ভেতরে গ্রিলের সাথে ঝুলে রুবেল মিয়া নামে এক কয়েদি আত্মহত্যা করেছেন। এ ঘটনায় দায়িত্ব অবহেলার দায়ে ছাইনুল হক নামের এক কারারক্ষীকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। প্রাণ গোপাল ও মো.বদরুল আলম নামের আরও দুই কারারক্ষীর বিরুদ্ধে বিভাগীয় মামলা দায়ের করা হয়েছে।

এদিকে এই ঘটনার পর তিন সদস্যের একটি তদন্ত কমিটি হয়েছে। ডিআইজি প্রিজন্সকে প্রধান করে এই কমিটি গঠন করা হয়। কারা অধিদপ্তর সিলেট রেঞ্জের ডিআইজি কামাল আহমদকে প্রধান ও দুই সদস্য হলেন-হবিগঞ্জের জেলার ও মৌলভীবাজারের ডেপুটি জেলার। ইতোমধ্যে তদন্ত কমিটি ঘটনাস্থল পরিদর্শন করেছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ