সর্বশেষ
 গ্রিসে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল সাবান মিয়ার সাবেক ছাত্রদল নেতা আলী চৌধুরীর বাসায় সন্ত্রাসী হামলা ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন সাবেক ছাত্রনেতা জহির উদ্দিন ইমন জিএসসি ইউকের উদ্দ্যোগে সুনামগঞ্জে “ঈদ স্মাইল প্রজেক্ট” এর নগদ অর্থ বিতরণ তাহিরপুরে হাজী আব্দুল অদুদ-র পরিবারের পক্ষ থেকে ঈদ উপহার সামগ্রী বিতরণ এন.আর.বি ব্যাংক লিঃ এর মোঃ জামিল ইকবাল ও পরিচালক জাহেদ ইকবাল এর ঈদ উপহার বিতরণ স্পেনে কোথায় কখন ঈদুল ফিতরের জামাত হবে জিএসসি ইউকের উদ্দ্যোগে জগন্নাথপুরে “ঈদ স্মাইল প্রজেক্ট” এর নগদ অর্থ বিতরণ নকশী বাংলা ফাউন্ডেশন সিলেটের ইফতার ও দোয়া মাহফিল সাবেক সাংসদ দিলদার হোসেন সেলিম এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন এম আসকির আলী

লন্ডনে করোনায় মারা গেলেন মৌলভীবাজারের প্রথম এমপি

  |  ০৪:১৩, জানুয়ারি ০২, ২০২১

স্বাধীনতার পর মৌলভীবাজারের প্রথম সংসদ সদস্য তোয়াবুর রহিম লন্ডনে করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন (ইন্নালিল্লাহি …. রাজিউন)।

শুক্রবার ভোরে যুক্তরাজ্যের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তার বয়স হয়েছিল ১০০ বছরের বেশি।

এ তথ্যটি নিশ্চিত করেছেন মরহুমের পরিবারের সদস্য ও রাজনগর উপজেলা চেয়ারম্যান শাহজাহান খান।

শাহজাহান খান বলেন, তোয়াবুর রহিম ছিলেন রাজনগর ও কমলগঞ্জ থেকে স্বাধীনতার পর বাংলাদেশের প্রথম জাতীয় সংসদ সদস্য। তার গ্রামের বাড়ি জেলার রাজনগর উপজেলার বালিসহস্র গ্রামে। তিনি ছিলেন আওয়ামী লীগের স্থানীয় নেতা এবং মুক্তিযুদ্ধের সংগঠক। তিনি স্ত্রী, ৬ ছেলে, এক মেয়ে, নাতি-নাতনি ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ