SylhetNewsWorld | লন্ডনে করোনায় মারা গেলেন মৌলভীবাজারের প্রথম এমপি - SylhetNewsWorld
সর্বশেষ
 দারুল কিরাত মজিদিয়া ফুলতলি ট্রাস্ট মাদ্রিদ শাখার পুরস্কার বিতরণী সম্পন্ন স্পেনে অনুষ্ঠিত হলো বৃহত্তর নোয়াখালী সমিতি’র অভিষেক বাজেট অনুষ্ঠানে মেয়র আরিফের ঘোষণায় বিব্রত সাংবাদিকরা স্পেন থেকে আফগানিস্তান থেকে উদ্ধারকৃত ছয়জন বাংলাদেশীকে দেশে প্রত্যাবর্তন বাংলাদেশ দূতাবাস এথেন্স-এ ইলেক্ট্রনিক পাসপোর্ট সেবার আনুষ্ঠানিক উদ্বোধন স্বাধীনতার সূবর্ন জয়ন্তিতে স্পেনে ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল সম্পন্ন বসিলায় জঙ্গি আস্তানা সন্দেহে একটি বাড়িতে অভিযান, আটক ১ জার্মানি থেকে অবৈধ বাংলাদেশিদের দ্রুত ফেরাতে চায় সরকার অন্যকে বাঁচাতে গিয়ে প্রাণ দিলেন রুশ মন্ত্রী নর্থ মেসিডোনিয়ার হাসপাতালে আগুন, ১০ কোভিড রোগীর মৃত্যু

লন্ডনে করোনায় মারা গেলেন মৌলভীবাজারের প্রথম এমপি

  |  ০৪:১৩, জানুয়ারি ০২, ২০২১

স্বাধীনতার পর মৌলভীবাজারের প্রথম সংসদ সদস্য তোয়াবুর রহিম লন্ডনে করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন (ইন্নালিল্লাহি …. রাজিউন)।

শুক্রবার ভোরে যুক্তরাজ্যের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তার বয়স হয়েছিল ১০০ বছরের বেশি।

এ তথ্যটি নিশ্চিত করেছেন মরহুমের পরিবারের সদস্য ও রাজনগর উপজেলা চেয়ারম্যান শাহজাহান খান।

শাহজাহান খান বলেন, তোয়াবুর রহিম ছিলেন রাজনগর ও কমলগঞ্জ থেকে স্বাধীনতার পর বাংলাদেশের প্রথম জাতীয় সংসদ সদস্য। তার গ্রামের বাড়ি জেলার রাজনগর উপজেলার বালিসহস্র গ্রামে। তিনি ছিলেন আওয়ামী লীগের স্থানীয় নেতা এবং মুক্তিযুদ্ধের সংগঠক। তিনি স্ত্রী, ৬ ছেলে, এক মেয়ে, নাতি-নাতনি ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ