SylhetNewsWorld | বড়লেখা পৌরসভা নির্বাচনে ৪ নং ওয়ার্ডে কাউন্সিলর পদপ্রার্থী আক্তার হোসেন আরিফ - SylhetNewsWorld
সর্বশেষ
 স্পেনে অনুষ্ঠিত হলো বৃহত্তর নোয়াখালী সমিতি’র অভিষেক বাজেট অনুষ্ঠানে মেয়র আরিফের ঘোষণায় বিব্রত সাংবাদিকরা স্পেন থেকে আফগানিস্তান থেকে উদ্ধারকৃত ছয়জন বাংলাদেশীকে দেশে প্রত্যাবর্তন বাংলাদেশ দূতাবাস এথেন্স-এ ইলেক্ট্রনিক পাসপোর্ট সেবার আনুষ্ঠানিক উদ্বোধন স্বাধীনতার সূবর্ন জয়ন্তিতে স্পেনে ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল সম্পন্ন বসিলায় জঙ্গি আস্তানা সন্দেহে একটি বাড়িতে অভিযান, আটক ১ জার্মানি থেকে অবৈধ বাংলাদেশিদের দ্রুত ফেরাতে চায় সরকার অন্যকে বাঁচাতে গিয়ে প্রাণ দিলেন রুশ মন্ত্রী নর্থ মেসিডোনিয়ার হাসপাতালে আগুন, ১০ কোভিড রোগীর মৃত্যু সাবেক কর্মকর্তাদের দেশে ফেরার আহ্বান জানিয়েছেন তালেবান প্রধানমন্ত্রী

বড়লেখা পৌরসভা নির্বাচনে ৪ নং ওয়ার্ডে কাউন্সিলর পদপ্রার্থী আক্তার হোসেন আরিফ

  |  ২২:০০, ডিসেম্বর ২৩, ২০২০

নিজস্ব প্রতিবেদকঃ আসন্ন বড়লেখা পৌরসভা নির্বাচনকে সামনে রেখে দেশের অন্যান্য উপজেলার মতো ঐতিহ্যবাহী মৌলভীবাজার জেলার বড়লেখা উপজেলায় বইছে নির্বাচনীয় হাওয়া। শীতের মৌসুম আসতে না আসতেই জমে উঠেছে নির্বাচনী মাঠ। হাটে বাজারে, চায়ের দোকানে, আড্ডায় সার্বক্ষণীক নির্বাচনী আমেজ।

কারা হচ্ছেন নির্বাচনে প্রার্থী? এরই মধ্যে একজন প্রার্থীর নাম শোনা যাচ্ছে ৪নং ওয়ার্ডে। মানুষের মুখে মুখে শোনা যাচ্ছে ঐতিহ্যবাহী মৌলভীবাজার জেলার বড়লেখা পৌরসভার ৪নং ওয়ার্ড এর সাবেক জনপ্রিয় কাওন্সিলর ও বর্তমান বড়লেখা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান তাজ উদ্দিন সাহেবের ভাতিজা আক্তার হোসেন আরিফ ব্যাপক আলোচনায় রয়েছেন এই ৪ নং ওয়ার্ডে। সাংবাদিকদের সাথে আলাপকালে মোঃ আক্তার হোসেন আরিফ জানান যে, বড়লেখা পৌরসভা ৪নং ওয়ার্ডের মানুষের সাথে কাধে কাধ মিলিয়ে কাজ করবো। এখনও বিভিন্ন ভাবে কাজ করে যাচ্ছি। তবে আমি বিশ্বাস করি জনপ্রতিনিধিরাই আসলে সরাসরি জনগনের ভাগ্যোন্নয়নে অবদান রাখতে সক্ষম হন। আর সেই অনুভূতি থেকেই জনগনের স্বপ্ন পূরনের লক্ষ্যে বড়লেখা পৌরসভার ৪ নং ওয়ার্ডে কাউন্সিলর পদে নির্বাচন করতে আগ্রহ প্রকাশ করছি। তার সম্পর্কে এলাকায় সাধারণ মানুষের সাথে আমাদের প্রতিবেদক কথা বলে জানতে পারেন, মোঃ আক্তার হোসেন আরিফ ৪ নং ওয়ার্ডে সকল পেশা শ্রেনীর মানুষের কাছে অত্যন্ত জনপ্রিয় একটি নাম। তিনি খেটে খাওয়া অবহেলিত সুবিধাবঞ্চিত মানুষের দুঃখ ও দুর্দশার কথা মনযোগ দিয়ে শোনেন এবং নিজ তহবিল থেকে প্রয়োজনীয় সাহায্য দিয়ে গরীব দুঃখী মানুষের পাশে দাড়ানোর সর্বোচ্চ চেষ্টা করেন। এ প্রসঙ্গে মোঃ আক্তার হোসেন আরিফ এ প্রতিবেদক কে জানান আদর্শ সমাজ গঠনে নিজেকে নিয়োজিত রাখতে চাই। আসন্ন বড়লেখা পৌরসভা নির্বাচনে ৪নং ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী হিসেবে আমি সকলের দোয়া ও সমর্থন প্রার্থী। আমার মার্কা হচ্ছে ব্লাকবোর্ড। আগামী ২৮ শে ডিসেম্বর সবাই আমার ব্লাকবোর্ড মার্কায় একেকটা ভোট দিয়ে আমাকে বিজয়ী করবেন বলে আমি মনে করি। আমি নির্বাচিত হলে, ৪ নং ওয়ার্ডের দীর্ঘদিনের চিহ্নিত সমস্যা নির্মূলসহ মাদক, সন্ত্রাস নির্মূলে সচেষ্ট হবো, ইনশাআল্লাহ। তিনি এজন্য সকলের দোয়া ও সমর্থন চেয়েছেন। এবং অভিপ্রায় ব্যক্ত করেন যে, নির্বাচিত হয়ে এলাকার শিক্ষা ব্যবস্থার উন্নয়ন ও মাদক নির্মুল এর উপর সর্বোচ্চ জোর দিয়ে কাজ করবেন। যা বড়লেখা পৌরসভার ৪নং ওয়ার্ডের জনগনের প্রানের দাবি। কাউন্সিলর পদপ্রার্থী মোঃআক্তার হোসেন আরিফ আরো বলেন,সকল সমস্যা নির্মূল করার আগে মাদক নির্মূল করতে হবে। এবং মাদক নির্মূল করলেই সকল সমস্যার সমাধান হয়ে যাবে। আমাকে জনগণ কি স্থানে রাখবে সেটা জনগণ নির্ধারণ করবে। সুতরাং আমি সর্বক্ষণ জনগণের পাশে থাকার চেষ্টা করব। আমি বলতে পারি আমার ৪নং ওয়ার্ডে মাদক, বাল্যবিবাহ, নারী নির্যাতন, ধর্ষণ, শিশুশ্রম, ইভটিজিং, চুরি, সন্ত্রাসী, ডাকাতি, ছিনতাইকারীর কোন স্থান নেই।
পরিশেষে জনগণের দোয়া ও ভোটারে ভোট প্রত্যাশা করি।

এ বিভাগের অন্যান্য সংবাদ