SylhetNewsWorld | হবিগঞ্জে ত্রিমুখী সংঘর্ষে চিকিৎসকসহ নিহত ২ - SylhetNewsWorld
সর্বশেষ
 স্পেনে অনুষ্ঠিত হলো বৃহত্তর নোয়াখালী সমিতি’র অভিষেক বাজেট অনুষ্ঠানে মেয়র আরিফের ঘোষণায় বিব্রত সাংবাদিকরা স্পেন থেকে আফগানিস্তান থেকে উদ্ধারকৃত ছয়জন বাংলাদেশীকে দেশে প্রত্যাবর্তন বাংলাদেশ দূতাবাস এথেন্স-এ ইলেক্ট্রনিক পাসপোর্ট সেবার আনুষ্ঠানিক উদ্বোধন স্বাধীনতার সূবর্ন জয়ন্তিতে স্পেনে ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল সম্পন্ন বসিলায় জঙ্গি আস্তানা সন্দেহে একটি বাড়িতে অভিযান, আটক ১ জার্মানি থেকে অবৈধ বাংলাদেশিদের দ্রুত ফেরাতে চায় সরকার অন্যকে বাঁচাতে গিয়ে প্রাণ দিলেন রুশ মন্ত্রী নর্থ মেসিডোনিয়ার হাসপাতালে আগুন, ১০ কোভিড রোগীর মৃত্যু সাবেক কর্মকর্তাদের দেশে ফেরার আহ্বান জানিয়েছেন তালেবান প্রধানমন্ত্রী

হবিগঞ্জে ত্রিমুখী সংঘর্ষে চিকিৎসকসহ নিহত ২

  |  ১৫:০১, ডিসেম্বর ১৮, ২০২০

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে পিকআপভ্যান, অটোরিকশা ও টমটমের ত্রিমুখী সংঘর্ষে চিকিৎসকসহ দুইজন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরও চারজন।

শুক্রবার বেলা ১২টার দিকে শায়েস্তাগঞ্জ উপজেলার কলিমনগরে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালের চিকিৎসক দিপঙ্কর পোদ্দার ও ময়মনসিংহ জেলার গফরগাঁও উপজেলার শ্রীপান গ্রামের জিলহাজ উদ্দিন।

আহতরা হলেন স্বপন (৩০), নজরুল ইসলাম (৫৯), মমতাজ বেগম (৫৫) ও কাউছার মিয়া (১৭)। তাদের হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শায়েস্তাগঞ্জ থানার ওসি অজয় চন্দ্র দেব জানান, শায়েস্তাগঞ্জ থেকে একটি অটোরিকশা ও টমটম হবিগঞ্জ যাচ্ছিলো। পথে বিপরীত দিক থেকে আসা একটি পিকআপভ্যানের সঙ্গে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই দুইজন নিহত হন। পরে খবর পেয়ে পুলিশ গিয়ে হতাহতদের উদ্ধার করে।

এ বিভাগের অন্যান্য সংবাদ