SylhetNewsWorld | গোলাপগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান করোনা ভাইরাসে আক্রান্ত - SylhetNewsWorld
সর্বশেষ
 স্পেনে অনুষ্ঠিত হলো বৃহত্তর নোয়াখালী সমিতি’র অভিষেক বাজেট অনুষ্ঠানে মেয়র আরিফের ঘোষণায় বিব্রত সাংবাদিকরা স্পেন থেকে আফগানিস্তান থেকে উদ্ধারকৃত ছয়জন বাংলাদেশীকে দেশে প্রত্যাবর্তন বাংলাদেশ দূতাবাস এথেন্স-এ ইলেক্ট্রনিক পাসপোর্ট সেবার আনুষ্ঠানিক উদ্বোধন স্বাধীনতার সূবর্ন জয়ন্তিতে স্পেনে ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল সম্পন্ন বসিলায় জঙ্গি আস্তানা সন্দেহে একটি বাড়িতে অভিযান, আটক ১ জার্মানি থেকে অবৈধ বাংলাদেশিদের দ্রুত ফেরাতে চায় সরকার অন্যকে বাঁচাতে গিয়ে প্রাণ দিলেন রুশ মন্ত্রী নর্থ মেসিডোনিয়ার হাসপাতালে আগুন, ১০ কোভিড রোগীর মৃত্যু সাবেক কর্মকর্তাদের দেশে ফেরার আহ্বান জানিয়েছেন তালেবান প্রধানমন্ত্রী

গোলাপগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান করোনা ভাইরাসে আক্রান্ত

  |  ২২:১৯, ডিসেম্বর ১৩, ২০২০

গোলাপগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান করোনা ভাইরাসে আক্রান্ত

গোলাপগঞ্জ প্রতিনিধি ঃ
গোলাপগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট ইকবাল আহমদ চৌধুরী করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। নমুনা পরীক্ষায় রোববার (১৩ ডিসেম্বর) রাতে তার করোনা রিপোর্ট পজেটিভ আসে।

 

এডভোকেট ইকবাল আহমদ চৌধুরীর ছোট ভাই মঞ্জুর শাফি চৌধুরী এলিম বিষয়টি নিশ্চিত করে বলেন, বর্তমানে তিনি সুস্থ রয়েছেন। বাসায় চিকিৎসকের পরামর্শে আইসোলেশনে রয়েছেন। উন্নত চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তী করা হতে পারে।

এদিকে বর্ষিয়ান এই রাজনীতিবীদের সুস্থতা কামনা করে সকলের কাছে দোয়া চেয়েছেন উনার ছোট ভাই মঞ্জুর শাফি চৌধুরী।

এ বিভাগের অন্যান্য সংবাদ