শপথ গ্রহন করলেন সিলেটের ১১ উপজেলার নির্বাচিতরা

প্রকাশিত: ৯:২১ অপরাহ্ণ, |                          

ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে প্রথম ধাপে অনুষ্ঠিত সিলেট বিভাগের ১১টি উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ীরা শপথ গ্রহণ করেছেন।
আজ সোমবার সকাল ১১ টায় সিলেটের বিভাগীয় কমিশনার কার্যালয়ের হলরুমে সিলেট, সুনামগঞ্জ,হবিগঞ্জ ও মৌলভীবাজার জেলার ১১ টি উপজলার নবনির্বাচিত চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানরা শপথ নেন। এসময় তাদেরকে শপথবাক্য পাঠ করান সিলেটের বিভাগীয় কমিশনার আবু আহমদ ছিদ্দীকী (এনডিসি)। শপথ অনুষ্টান সঞ্চালনা করেন অতিরিক্ত বিভাগীয় কমিশনার দেবজিৎ সিংহ।
উল্লেখ্য, গত ৮ মে প্রথম ধাপে সিলেট জেলায় ৪টি, সুনামগঞ্জে ২টি, মৌলভীবাজারে ৩টি এবং হবিগঞ্জে জেলার ২টি উপজেলায় নির্বাচন অনুষ্ঠিত হয়। উপজেলাগুলো হলো- সিলেটের সদর, দক্ষিণ সুরমা, বিশ্বনাথ ও গোলাপগঞ্জ, হবিগঞ্জের আজমিরিগঞ্জ ও বানিয়াচং সুনামগঞ্জের দিরাই, শাল্লা এবং মৌলভীবাজারের কুলাউড়া, বড়লেখা ও জুড়ি উপজেলা।
শপথ গ্রহনের পর প্রতিক্রিয়া নবনির্বাচিত সিলেট সদর উপজেলা চেয়ারম্যান ও সিলেট জেলা আওয়ামীলীগ সহ সভাপতি অধ্যক্ষ সুজাত আলী রফিক মহান আল্লাহর কাছে শুকরিয়া জ্ঞাপন করে বলেন,একটি সুষ্ঠু শান্তিপূর্ণ ও উৎসবমুখর পরিবেশে অনুষ্ঠিত নির্বাচনে জনগনের ভোটের মাধ্যমে নির্বাচিত হয়ে আজ শপথ নিলাম। এজন্য তিনি তাঁর নির্বচনী এলাকা সিলেট সদর উপজেলাবাসীকে ও ধন্যবাদ জানান। এসময় তিনি বলেন,নির্বাচনে জনগনকে উন্নয়নের ক্ষেত্রে যে আশার আলো দেখিয়েছি, দায়িত্বকালীন সময়ে একে একে সেগুলো বাস্তবায়ন ও সরকারের উন্নয়ন অগ্রযাত্রাকে আরো এগিয়ে নিতে নিরলসভাবে কাজ করব। জনগনের কল্যাণ ও তাদের প্রত্যাশা পূরণে কাজ করতে তিনি সরকার সহ সংশ্লিষ্ট সকলের আন্তরিক সহযোগিতা কামনা করেন।

ছবিঃ বাসস।