গোয়াইনঘাট প্রেসক্লাব নেতৃবৃন্দের সাথে নবাগত ইউএনও এর মতবিনিময়

প্রকাশিত: ১০:২৭ অপরাহ্ণ, |                          

সিলেটের পর্যটন নগরী খ্যাত, জ্ঞান, বিজ্ঞান আর প্রাকৃতিক খনিজ সম্পদ এবং পর্যটনে দেশ খ্যাত গোয়াইনঘাট উপজেলার প্রত্যন্ত এলাকায় কাজ করা গোয়াইনঘাটের গনমাধ্যম কর্মী তথা প্রেসক্লাব নেতৃবৃন্দের সাথে রূদ্বধার মতবিনিময় করেছেন গোয়াইনঘাটের নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ তৌহিদুল ইসলাম। অধ্য ২৫ শে মার্চ সোমবার বেলা দুই ঘঠিকায় উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে দেড় ঘন্টা ব্যাপি এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। প্রেসক্লাব সভাপতি এম এ মতিন ও সম্পাদক জাকির হোসেন এর নেতৃত্বাধীন এ মতবিনিময় সভায় শুভেচ্ছা বক্তব্য রাখেন গোয়াইনঘাট প্রেসক্লাবের সদস্য ও দৈনিক আলোকিত সিলেট এর গোয়াইনঘাট প্রতিনিধি আমির উদ্দিন, দৈনিক কাজিরবাজারের গোয়াইনঘাট প্রতিনিধি ও ক্লাবের যুগ্ম সম্পাদক করিম মাহমুদ লিমন, প্রেসক্লাবের সদস্য ও ভোরের কাগজের গোয়াইনঘাট প্রতিনিধি মো নজরুল ইসলাম, সিনিয়র সহ সভাপতি, মানবজমিন এর গোয়াইনঘাট প্রতিনিধি মিনহাজ উদ্দিন, সাবেক সভাপতি ও দৈনিক সিলেটের ডাকের গোয়াইনঘাট প্রতিনিধি মনজুর আহমদ, সাবেক সভাপতি ও দৈনিক জালালাবাদের গোয়াইনঘাট প্রতিনিধি আব্দুল মালিক প্রমুখ। সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন প্রেসক্লাবের সহ সভাপতি ইমরান হোসেন সুমন, দপ্তর সম্পাদক রফিক সরকার, অর্থ সম্পাদক মিনহাজ মির্জা ,নির্বাহী সদস্য হারুন অর রশিদ, দূর্গেশ চন্দ্র সরকার বাপ্পি, ফয়সল আহমদ সাগর, সদস্য আজিজুর রহমান,কাউসার আহমদ রাহাত, বিলাল উদ্দিন, লুকমান হাফিজ,সাইদুল ইসলাম, বদরুল ইসলাম, সুহিন মাহমুদ, মনিরুজ্জামান মনির প্রমুখ।

মতবিনিময় ও পরিচিতি সভায় শুভেচ্ছা ও প্রাণবন্ত বক্তব্যে নবাগত ইউএনও বলেন ইউএনও হিসাবে আমার ২য় কার্যদিবস। আমি কাজের ক্ষেত্রে আপনাদের সহযোগিতা চাই। কেননা গনমাধ্যম সমাজের দর্পন সরকারের উন্নয়ন, ত্রুটি সবগুলো সাংবাদিকরাই তোলে ধরেন এতে ভালো কাজ করার সুযোগ তৈরি হয়। এবং আমাদের কাজগুলো গ্রহনযোগ্য ও সাপোর্টেড হয় আপনাদের লেখনীর মাধ্যমে। তাছাড়া বিভিন্ন ধরনের সাংবাদিকতা আছে এর মধ্যে ডেভলাপমেন্ট জার্নালিজম অন্যতম।

তাছাড়া বঙ্গবন্ধুর সোনার বাংলা বিনির্মানে সরকারের নেওয়া প্রতিটি পদক্ষেপ আমরা রোডলেভেলে বাস্তবায়ন করে থাকি।

উল্লেখ্য যে নবাগত ইউএনও মো: তৌহিদুল ইসলামের দেশের বাড়ি মাদারীপুর জেলায়। এর পূর্বে তিনি কর্নফুলি থানার এসিল্যান্ট ও চট্টগ্রাম বিভাগীয় কমিশনার এর কার্যালয়ের এনডিসি (মিডিয়া সেল) সহ সরকারের এডমিনিস্টিশন বিভাগের বিভিন্ন পর্যায়ে দায়িত্ব পালন করেন।

তিনি বাংলাদেশ সরকারী কর্ম কমিশনের অধিভুক্ত ৩৪ তম বিসিএস ক্যাডারে সুপারিশ প্রাপ্ত ও জনপ্রশাসন মন্ত্রনালয়ের গেজেটভুক্ত সরকারের প্রথম শ্রেণীর কর্মকর্তা।
এছাড়াও তিনি গোয়াইনঘাট উপজেলার ২৫ তম উপজেলা নির্বাহী কর্মকর্তা।

অপরদিকে তিনি গতকাল গোয়াইনঘাট উপজেলার বিভিন্ন পর্যায়ের জনপ্রতিনিধি ও অফিসের স্টাফদের সাথে মতবিনিময় করেছেন