গোয়াইনঘাটে নানা আয়োজনে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী পালন

প্রকাশিত: ৭:১৩ অপরাহ্ণ, |                          

সিলেটের গোয়াইনঘাট উপজেলায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪-তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস (২০২৪) উপলক্ষে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন,রেলি ও আলোচনা সভাসহ নানা আয়োজনের মধ্যদিয়ে যথাযোগ্য মর্যাদায় বঙ্গবন্ধুর জন্ম বার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত হয়েছে।
উপজেলা প্রশাসনের আয়োজনে গতকাল রোববার সকাল ১১টায় উপজেলা প্রশাসন চত্বরে বঙ্গবন্ধুর ম্যুরালে পুস্পস্তবক অর্পণ ও রেলির মাধ্যমে উপজেলা চত্বরে প্রদক্ষিণ করা হয়।
এরপর উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী কর্মকর্তা সিদ্ধার্থ ভৌমিক এর সভাপতিত্বে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবসের আলোচনা সভায় বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান ফারুক আহমদ, মহিলা ভাইস চেয়ারম্যান আফিয়া বেগম,সরকারি কলেজের অধ্যক্ষ ফজলুল হক,কৃষি কর্মকর্তা রায়হান পারভেজ রনি,থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রফিকুল ইসলাম,জেলা পরিষদ সদস্য সুবাষ দাস,উপজেলা প্রকৌশলী রফিকুল ইসলাম, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আব্দুল হক,সদর ইউপি চেয়ারম্যান গোলাম রব্বানী সুমন,ইন্সপেক্টর তদন্ত মেহেদী হাসান সুমন প্রমুখ।
এসময় অন্যান্য সরকারী কর্মকর্তা, ইউপি চেয়ারম্যানগণ উপস্থিত ছিলেন। শেষে চিত্রাঙ্কন ও রচনা প্রতিযোগীতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়। এদিকে উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠিানে আলোচনা সভা ও কেক কেটে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী পালন করা হয়।