চন্দ সমাজ কল্যাণ সমিতি সিলেট এর ত্রি বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

প্রকাশিত: ১১:১৬ অপরাহ্ণ, |                          

চন্দ সমাজ কল্যাণ সমিতি সিলেট এর ত্রি বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১৫মার্চ) বিকাল ৫টার সময় নগরীর সিলেট অনলাইন প্রেসক্লাব এর ডঃ রাগীব আলী মিলনায়তনে সাধারণ সভা ও ত্রি বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়।

চন্দ সমাজ কল্যাণ সমিতির সভাপতি নন্দলাল চন্দ এর সভাপতিত্বে ও সহ সাধারণ সম্পাদক উজ্জল রঞ্জন চন্দ এর পরিচালনায় বক্তব্য রাখেন, উপদেষ্টা পরিষদের সদস্য সত্যেন্দ্র চন্দ, বীর মুক্তিযোদ্ধা রবীন্দ্র চন্দ, দিলীপ কুমার শীল, সিনিয়র সহসভাপতি করুনাময় চন্দ, সাধারণ সম্পাদক বিপ্লব কুমার চন্দ (বিকু), সহ সভাপতি অকিল চন্দ, প্রদীপ কুমার চন্দ, সহ সাধারন সম্পাদক প্রদীপ চন্দ্র চন্দ, শিক্ষা সম্পাদক অজিত কুমার শীল, সমাজ কল্যাণ সম্পাদক পিপেন্দ্র চন্দ মনু, সহ অর্থ সম্পাদক তাপস রঞ্জন চন্দ, সাধারণ সদস্য ধননজয় চন্দ, সুকুমার চন্দ, অশীত চন্দ, সনজিৎ চন্দ, বিপ্লব চন্দ, দিলীপ বিশ্বাস, লিটন চন্দ, কিপেন্দ্র চন্দ, জ্যোতিস চন্দ, ছানা চন্দ, শিবুল কুমার চন্দ, গোপাল চন্দ, ভুবন মোহন চন্দ প্রমুখ।

বক্তারা এসময় বলেন, ৩৬ বছর ধরে চন্দ সমাজ কল্যাণ সমিতি সিলেটে সামাজিক সংগঠন হিসেবে সুনামের সহিত কাজ করে যাচ্ছে। শিক্ষা, সংস্কৃতি, ভ্রাতৃত্ববোধ ও মানুষের কল্যানে নিবেদিত চন্দ সমাজ কল্যাণ সমিতি প্রতি বছর শিক্ষা বৃত্তি দিয়ে থাকে। এছাড়া এই সমিতি চন্দ সমাজের জন্য মানবিক, সামাজিক ও সাংস্কৃতিক সহ বিভিন্নভাবে কাজ করে যাচ্ছে।

সাধারণ সভা শেষে উপদেষ্টা পরিষদ সবার সাথে আলাপ আলোচনা করে আগামী ২০২৪-২৬ তিন বছরের জন্য একটি কমিটি ঘোষণা করেন। কমিটিতে সভাপতি পদে করুনাময় চন্দ, সাধারণ সম্পাদক তপন চন্দ, কোষাধ্যক্ষ তাপস রঞ্জন চন্দ কে নির্বাচিত করা হয়। আগামী দুই সপ্তাহের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হবে।