জৈন্তিয়াপুর বালিকা উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠান সম্পন্ন

প্রকাশিত: ১১:৫৯ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১২, ২০২৪ | আপডেট: ১১:৫৯:অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১২, ২০২৪

জৈন্তাপুর উপজেলার জৈন্তিয়াপুর বালিকা উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও দিনব্যাপি সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। বিদ্যালয়ের শিক্ষার্থীদের অংশগ্রহণে বিভিন্ন ইভেন্টে প্রতিযোগিতা হয় এবং পরিবেশিত হয় গান, নৃত্য, কবিতা আবৃত্তি ও নাটিকা।
১২ ফেব্রুয়ারী সোমবার সকাল ১১টায় বিদ্যালয় মাঠে জাতীয় পতাকা উত্তোলনের মাধ্যমে দিনব্যাপি অনুষ্ঠানের শুভ সূচনা হয়। এর পর অনুষ্ঠিত হয় আলোচনা সভা।
জৈন্তিয়াপুর বালিকা উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি হায়দার আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক আফরোজা বেগম। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জৈন্তাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান কামাল আহমদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জৈন্তাপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ বশির উদ্দিন, মহিলা ভাইস চেয়ারম্যান পলিনা রহমান। বিদ্যালয়ের সহকারী শিক্ষক রজত ভূষণ সরকার ও নিজাম উদ্দিনের যৌথ উপস্থাপনায় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বিদ্যালয় পরিচালনা কমিটির শিক্ষানুরাগী সদস্য হাসিনুল হক হুসনু, অভিভাবক সদস্য নিবারন চন্দ্র দাস, কামাল আহমদ, ফাতেমা রোকসানা, দাতা সদস্য বাবুল মিয়া, বীর মুক্তিযোদ্ধা আব্দুল জলিল। উপস্থিত ছিলেন বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক গোলাম মোস্তফা সরকার, সহকারী শিক্ষক মোঃ শাহজাহান, হাছিনা আক্তার, চেমন আফরোজ পলি, পপি রানী রায়, মুহিবুল আম্বিয়া, মাহমুদুল হাসান, পূর্ণিমা অধিকারী, শুক্ল দেবনাথ, সুবীর চক্রবর্তী, জয়গবিন তালুকদার, কল্পনা ঘোষ প্রমুখ। পরে অতিথিবৃন্দ বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।