গোয়াইনঘাট প্রেসক্লাবের নব মনোনীত সদস্যদের বরণ, পরিচিতি ও সাধারণ সভা অনুষ্ঠিত

প্রকাশিত: ১১:৫৯ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৫, ২০২৪ | আপডেট: ১২:১৬:পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ৬, ২০২৪

সিলেটের গোয়াইনঘাট উপজেলার পেশাদার গণমাধ্যমকর্মীদের সংগঠন ঐতিহ্যবাহী গোয়াইনঘাট প্রেসক্লাবের নব মনোনীত সদস্যদের বরণ, পরিচিতি ও সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে।অনুষ্ঠানে বক্তারা বলেন নবাগত সদস্যদের পদচারনায় প্রাণবন্ত হয়ে উঠবে গোয়াইনঘাট প্রেসক্লাব। একসাথে কখনও এত সদস্য নেওয়া হয়নি। এটি উপজেলার সাংবাদিকদের জন্য একটি দৃষ্টান্ত। এবং যারা সদস্য হতে পারেননি তাদেরকে ও ক্রমান্বয়ে সদস্য হিসেবে অন্তর্ভুক্ত করা হবে। যারা গণমাধ্যমে কাজ করবেন নির্বাহী পরিষদ যোগ্যতা সম্পন্ন মনে করলে তাদেরকে সদস্য করবে।
কারন গোয়াইনঘাট প্রেসক্লাব একটি ঐতিহ্যবাহী সংগঠন, দেশের বিভিন্ন যায়গায় উক্ত সংগঠনের সাংবাদিকদের অনেক সুনাম রয়েছে। এই সুনাম অক্ষুন্ন রাখতে নতুন সদস্যদের গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে হবে। আপনারা যারা আবেদন করেছেন তাঁদের আবেদন যাচাই-বাছাই করে আপনাদের নির্বাচন করা হয়েছে। তাই গোয়াইনঘাটের সাংবাদিকতাকে ন্যায় ও সত্যের পথে অবিচল রেখে দেশ ও মানুষের স্বার্থে সকলের একযোগে কাজ করতে হবে। রাষ্ট্রের কোন ক্ষতি হয় বা সংগঠন বিরোধী কোন কার্যকলাপ থেকে বিরত থাকার জন্য আহ্বান করা হয়।

সোমবার দুপুরে প্রেসক্লাব কার্যালয়ে আয়োজিত নবীন বরন ও নবাগত সংবর্ধনা অনুষ্ঠানে গোয়াইনঘাট প্রেসক্লাবের সভাপতি এম. এ মতিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. জাকির হোসেন ও যুগ্ম সাধারণ সম্পাদক মো. করিম মাহমুদ লিমনের যৌথ সঞ্চালনায় বক্তব্য রাখেন, গোয়াইনঘাট প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি মো. আব্দুল মালিক, সাবেক সভাপতি মনজুর আহমদ, সিনিয়র সহ-সভাপতি মিনহাজ উদ্দিন, অর্থ সম্পাদক মিনহাজ মির্জা, দপ্তর সম্পাদক রফিক সরকার, নির্বাহী সদস্য হারুন অর রশিদ, আলী হোসেন, দুর্গেস চন্দ্র সরকার বাপ্পী, নব মনোনীত সদস্য মো. নজরুল ইসলাম ও আমির উদ্দিন।
অনুষ্ঠানের শুরুতেই নতুন সদস্যদের ফুল দিয়ে বরণ করে নেন প্রেসক্লাব নেতৃবৃন্দ।পরে নবাগত সদস্যদের পক্ষ থেকে প্রেসক্লাবের নেতৃবৃন্দ কে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানানো হয়।