দক্ষিণ সুরমায় মাহমুদুর রহমানের পক্ষ থেকে শীতবস্ত্র বিতরন

প্রকাশিত: ১১:৩৮ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৫, ২০২৪ | আপডেট: ১১:৩৮:অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৫, ২০২৪

প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে আওয়ামী যুবলীগের কর্মসূচীর আওতায় বাংলাদেশ আওয়ামী যুবলীগ নিউইয়র্ক শাখার সাবেক সাধারন সম্পাদক মাহমুদুর রহমানের পক্ষ থেকে শীতার্ত মানুষের মধ্যে শীতবস্ত্র বিতরন করা হয়েছে।

সোমবার ( ৫ ফেব্রুয়ারী) দক্ষিণ সুরমা উপজেলার মোগলাবাজার ইউনিয়ন পরিষদে শীতবস্ত্র বিতরন করা হয়।

শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে দক্ষিন সুরমা উপজেলা যুবলীগের সাবেক আহ্বায়ক মোগলাবাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফখরুল ইসলাম শায়েস্তা মিয়া বলেন, মাহমুদুর রহমান নিউইয়র্কে থেকে দেশের মাটিতে অনেক ভালো কাজ করে আসছে। শীতে কম্বল দিয়ে অসহায় মানুষকে সহযোগিতা করছে। এই ভালো উদ্যোগের কারণে দরিদ্ররা উপকৃত হচ্ছেন। ভালো কাজের উদ্যোগঅব্যাহত রাখলে দেশের মানুষ আরও বেশি উপকৃত হবেন।’

এতে বিশেষ অতিথি ছিলেন, দক্ষিন সুরমা উপজেলা যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য নন্দন চন্দ্র পাল, মোগলাবাজার ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক আব্দুল খালিক, যুবলীগ নেতা আব্দুল ওয়াহিদ, রুবেল আহমদ, রাজু মিয়া, তারেক আহমদ, সহ সভাপতি সাহান আহমদ , রায়হান আহমদ বিলাল, আব্দুল্লাহ আল মামুন, মোহিন আহমদ প্রমুখ।

অনুষ্ঠানে অতিথিরা এমন মহতী উদ্যোগের জন্য মাহমুদুর রহমান কে ধন্যবাদ জ্ঞাপন করে বলেন, ‘কনকনে ঠান্ডা আর ঘন কুয়াশায় অসহায় হতদরিদ্র মানুষ শীত নিবারণে কম্বল পেয়ে খুশি হয়েছেন। শীতার্তদের পাশে দাঁড়িয়ে তিনি মহৎ কাজটি করেছেন। এই উদ্যোগকে আমরা সাধুবাদ জানাই।