নির্বাচন বাতিলের জন্য দেশে বিদেশে ষড়যন্ত্র চলছে —- ইমরান আহমদ এমপি

প্রকাশিত: ১২:২৭ পূর্বাহ্ণ, জানুয়ারি ২, ২০২৪ | আপডেট: ১২:২৮:পূর্বাহ্ণ, জানুয়ারি ২, ২০২৪

নির্বাচন বাতিলের জন্য বিভিন্ন ভাবে দেশে ও বিদেশে আন্তর্জাতিকভাবে ষড়যন্ত্র করা হচ্ছে । তারা বাংলাদেশে তৃতীয় পক্ষকে ক্ষমতায় আনার জন্য কাজ করছে। আমরা ৭ জানুয়ারির নির্বাচনের মাধ্যমে ষড়যন্ত্রের উপযুক্ত জবাব দেব।

ইমরান আহমদ আরও বলেন, “আগামী ৭ জানুয়ারি আমাদের নির্বাচনে আপনারা সবাই নৌকা মার্কায় আমরা ভোট দিবেন। আপনারা সকলে স্বশরীরে এসে ভোট দিয়ে বিশ্ববাসী কে প্রমাণ করে দিবেন যে এই নির্বাচন অবাধ, নিরপেক্ষ ও সুষ্ঠু নির্বাচন এবং আমরা তা করতে জানি ও করতে পারি। বাংলাদেশের মানুষের ভাগ্যের পরিবর্তন আমরা করতে পারি।” মন্ত্রী বলেন, হাসপাতালে বোমা মেরে ফিলিস্তিনে নারী শিশুকে হত্যা করা হচ্ছে। রোগী বহনকারী অ্যাম্বুলেন্স, কর্তব্যরত পুলিশ সদস্য ও সাংবাদিকদের ওপর হামলা চালানোর নির্দেশ দিয়ে (এখানে বাংলাদেশে) একই কাজ করেছে তারেক জিয়া। বাংলাদেশে এ সমস্ত দুর্বৃত্তায়ন চলবে না। ২০০৭-এ আপনারা দেখেছেন কী করেছে। তার আগে তো জিয়া-এরশাদ-খালেদা জিয়া, এরাই তো ছিল, মানুষের তো কোনো ভাগ্য পরিবর্তন হয়নি! মানুষ তো যে অন্ধকার-অন্ধকারেই ছিল।
তিনি বলেন, বাংলাদেশের মানুষের ভাগ্য নিয়ে আর কেউ ছিনিমিনি খেলতে পারবে না।

তিনি সোমবার (১)জানুয়ারি গোয়াইনঘাট কেন্দ্ৰীয় শহীদ মিনারে গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন আয়োজিত দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষ্যে শেষ নির্বাচনী সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

এ সময় মন্ত্রী আরো বলেন
আওয়ামী লীগ চায় দেশে শান্তি থাকুক উল্লেখ করে মন্ত্রী বলেন, দেশের মানুষ নিরাপদ থাকুক। আর বিএনপি বারবার বাধা দেওয়ার চেষ্টা করে। বারবার প্রতিবন্ধকতা সৃষ্টি করে কিন্তু এটা করেও তারা সফল হতে পারছে না। গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ আসলামের সভাপতিত্বে ও গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া হেলালের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিলেট জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আখতারুজ্জামান চৌধুরী জগলু,  সিলেট জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মণ্ডলীর সদস্য ও গোয়াইনঘাট পরিষদ চেয়ারম্যান ফারুক আহমদ, জৈন্তাপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও জৈন্তাপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান কামাল আহমদ, কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সিলেট জেলা পরিষদ সদস্য আপ্তাব আলী কালা, সাধারণ সম্পাদক এম লিয়াকত আলী, সিলেট জেলা আওয়ামী সদস্য বীরমুক্তি যোদ্ধা লুৎফুর রহমান লেবু, জেলা আওয়ামী লীগের সদস্য গোলাপ মিয়া, গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ইসমাইল আলী মাষ্টার, সুভাস চন্দ্র পাল ছানা, সামসুল আলম, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও নন্দীরগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এস কামরুল হাসান আমিরুল, সাংগঠনিক সম্পাদক এডভোকেট জামাল উদ্দিন, ফরিদ আহমদ শামীম, সিলেট জেলা পরিষদ সদস্য সুবাস দাস, দপ্তর সম্পাদক ও লেঙ্গুড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মুজিবুর রহমান, উপজেলা আওয়ামী লীগের মুক্তি যোদ্ধা বিষয়ক সম্পাদক ও সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আব্দুল হক,গোয়াইনঘাট উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান আফিয়া বেগম, ইউপি চেয়ারম্যান গোলাম রব্বানী সুমন, রফিকুল ইসলাম, মামুন পারভেজ, নজরুল ইসলাম, মোহাম্মদ লোকমান, এম নিজাম উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের যুব ও ক্রিড়া বিষয়ক সম্পাদক কামরুল হাসান, উপজেলা যুবলীগের আহবায়ক ফারুক আহমদ, যুগ্ম আহবায়ক শাহাব উদ্দিন, আহবায়ক কমিটির সদস্য নজরুল ইসলাম, গোলাম কিবরিয়া রাসেল, বেলাল আহমদ, ছাত্রলীগ সভাপতি সুফিয়ান আহমদ প্রমুখ।