১০নং ওয়ার্ডকে স্মার্ট ওয়ার্ড হিসেবে গড়ে তুলতে চাই,গোলাম কিবরিয়া মাসুক

প্রকাশিত: ২:০৫ অপরাহ্ণ, |                          

মোঃআলমগীর আলম;আসন্ন ২১ জুন আসন্ন সিলেট সিটি কর্পোরেশনের নিবার্চন উপলক্ষে ১০ নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী ঘুড়ি মার্কার প্রার্থী গোলাম কিবরিয়া মাসুকের সমর্থনে ঘাসিটুলা মোকাম বাজার এলাকায় (১০ জুন শনিবার ) সন্ধ্যায় এক নির্বাচনী সভার আয়োজন করা হয়। সভায় সভাপতিত্ব করেন এলাকার বিশিষ্ট মুরব্বি চান মিয়া। মূল বক্তার বক্তব্যে কাউন্সির প্রার্থী গোলাম কিবরিয়া মাসুক বলেন একটি স্মার্ট ও আধুনিক ওয়ার্ড হিসেবে গড়ে তুলতে চাই এই ১০নং ওয়ার্ডকে এজন্য আপনাদের সহযোগিতা চাই।

তিনি আরো বলেন, আমি গোলাম কিবরিয়া মাসুক যদি আগামী ২১ জুন আপনাদের ভোটি নির্বাচিত হই তাহলে এই ওয়ার্ডের পানির সমস্যা গ‍্যাসের সমস্যা আপনাদের কে সাথে নিয়ে পরিকল্পনা মাফিক সমাধান করব। এই ওয়ার্ড কে সিসি ক‍‍্যামেরার আওতায় আনব এবং ওয়াইফাই জোন চালু করব।মিথ‍্যা মামলার হয়রানি থেকে উত্তরণে পূর্বের ন‍্যায় মুরব্বিয়ানের মাধ্যমে শালিশ বিচার চালু করব। তিনি বলেন,সরকার যথেষ্ট পরিমাণ বাজেট বরাদ্দ দিয়েছে কিন্তু ১০নং ওয়ার্ডে তেমন সুফল আমরা ওয়ার্ড বাসি পাই নাই।

সর্বশেষ ওয়ার্ড বাসীর উদ্দেশ্য কাউন্সিলর প্রার্থী গোলাম কিবরিয়া মাসুক বলেন,সম্মানিত ওয়ার্ড বাসী আগামী ২১জুন সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে আমার প্রতীক ঘুড়ি মার্কায় ভোট দিয়ে জয় যুক্ত করে এই ওয়ার্ডকে একটি স্মার্ট ও আধুনিক ওয়ার্ড গড়ার সুযোগ দিন।
কাউন্সিলর প্রার্থী গোলাম কিবরিয়া মাসুকের ঘুড়ি মার্কার সমর্থনে ঘাসিটুলার মোকাম বাজারের নির্বাচনি জনসভায় এলাকার মুরব্বিয়ান,ও যুব সমাজের নেতৃবৃন্দ সহ এলাকার সর্বস্থরের জনসাধারণ উপস্থিত ছিলেন।