আনোয়ারুজ্জামান চৌধুরীর সমর্থনে ৩৮ ও ৩৯ নং ওয়ার্ডে গণসংযোগ

প্রকাশিত: ১০:৪০ পূর্বাহ্ণ, |                          

সিলেট সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র পদপ্রার্থী আনোয়রাজ্জামান চৌধুরীর সমর্থনে ৩৮ ও ৩৯নং ওয়ার্ডের গণসংযোগ করা হয়েছে।

বুধবার (১৭ মে) বিকেলে ৩৮ ও ৩৯নং ওয়ার্ড আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগ নেতাকর্মীদের উদ্যোগে গণসংযোগকালে উপস্থিত ছিলেন আনোয়ারুজ্জামান চৌধুরী ও অন্যান্য নেতৃবৃন্দ।

এসময় টুকেরবাজার,তালুকদার পাড়া,শাহপুর এলাকার সাধারণ মানুষ ও বাজারের ব্যবসায়ীদের বিভিন্ন সমস্যার কথা অত্যন্ত মনোযোগ সহকারে শুনেন এবং নির্বাচিত হলে সেসব সমস্যা সমাধানের আশ্বাস প্রদান করেন।

এসময় আনোয়ারুজ্জামান চৌধুরী আগামীতে আওয়ামী লীগের উন্নয়ন কর্মসূচি অব্যাহত রাখতে এবং সিলেট সিটি করপোরেশনের পরিকল্পিত উন্নয়ন নিশ্চিত করে একটি স্মার্ট ও আধুনিক নগরী গড়ে তুলতে সবাইকে সহযোগীতা করার আহ্বান জানান।

গণসংযোগকালে উপস্থিত সিলেট ছিলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অধ্যক্ষ সুজাত আলী রফিক, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি নিজাম উদ্দিন,সাধারণ হিরন মিয়া,আওয়ামী লীগ নেতা মকসুদ আহমদ,সাবেক ছাত্রনেতা এমএইচ ইলিয়াস দিনার,শহিদ আকিল,মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ নাইম আহমেদ,আব্বাস হোসেন সৌরভ,সৌরভ দাস, মিনহাজুল আবেদীন, সাজন আহমদ,আদর আহমদ,প্রমুখ।