মেট্রোপলিটন ইউনিভার্সিটির ইইই ও সিএসই বিভাগে নতুন শিক্ষকবৃন্দের যোগদান

প্রকাশিত: ১১:০৮ অপরাহ্ণ, |                          

সিলেট তথা বাংলাদেশের শীর্ষস্থানীয় বেসরকারি ইউনিভার্সিটি মেট্রোপলিটন ইউনিভার্সিটির ইলেক্ট্রিক্যাল এবং ইলেক্ট্রনিক ইঞ্জিনিয়ারিং (ইইই) এবং কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং (সিএসই) বিভাগে এগারোজন নতুন শিক্ষক যোগদান করেছেন। মিস মুসাররাত তাবাসসুম, মিস নাফিসা আহমেদ, জনাব মো. শাহরিয়ার সাদিদ এবং জনাব মো. আনোয়ারুল কাওসার আজ সকালে প্রভাষক হিসেবে ইইই বিভাগে যোগদান করেন।
এছাড়াও সিএসই বিভাগে সহকারী অধ্যাপক হিসেবে জনাব রাজর্ষি রায় চৌধুরী, সিনিয়র প্রভাষক হিসেবে মোহাম্মদ মাসুম বাকাউল এবং প্রভাষক হিসেবে সর্বজনাব আকিফ মাহদী, রিশাদ আমিন পুলক, ইফতেখার হোসেন, চৌধুরী মুজাদ্দিদ আহমেদ ও টিচিং অ্যাসিস্ট্যান্ট পদে মিস বুশরা আজমত হোসেন।
যোগদান কার্যক্রম শেষে মেট্রোপলিটন ইউনিভার্সিটির ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মোহাম্মদ জহিরুল হক মহোদয়ের সাথে নতুন শিক্ষকবৃন্দের এক সৌজন্য সাক্ষাতকালে তাদের শুভেচ্ছা জানিয়ে তিনি শিক্ষার্থীদের সুশিক্ষায় শিক্ষিত করে দক্ষ জনশক্তি হিসেবে তৈরি করার আহ্বান জানান। তিনি এসময় আরো বলেন, “মেট্রোপলিটন ইউনিভার্সিটির প্রতিষ্ঠাতা ও বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান ড. তৌফিক রহমান চৌধুরী ও ভাইস চেয়ারম্যান তানভীর এমও রহমান চৌধুরী শিক্ষার্থীদের সুশিক্ষা প্রদানের লক্ষ্যে নিরলস কাজ করে যাচ্ছেন।”এ সময় আরও উপস্থিত ছিলেন বিজ্ঞান ও প্রযুক্তি অনুষদের ডীন প্রফেসর ড. মো. নজরুল হক চৌধুরী, বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার জনাব তারেক ইসলাম, সিএসই বিভাগের প্রধান জনাব মো. মাহফুজুল হাসান এবং ইইই বিভাগের প্রধান জনাব কাজী অহিদুজ্জামান।